মার্সিডিজ বেঞ্জ এর মালকিন ও তৃণমূল প্রার্থী সায়ন্তিকা একাধিক ঋণে জর্জরিত – Sayantika TMC

একের পর এক যেভাবে তারকা প্রার্থীরা যোগদান করেছেন তৃণমূল এবং বিজেপিতে,তাতে করে এবারের বিধানসভা নির্বাচন আগের থেকে অনেক বেশী হয়ে উঠেছে।তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম হলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় যিনি দাঁড়িয়েছেন তৃণমূল কংগ্রেসের হয়ে। সায়ন্তিকা বাঁকুড়া বিধানসভায় শাসক দলের প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন। প্রার্থী হবার জন্য নিজের সম্পর্কে বিভিন্ন তথ্য নির্বাচন কমিশনকে জমা দিয়েছেন তিনি। (West Bengal Election 2021 News : Sayantika Banerjee TMC candidate has huge debt though she has a Mercedes Benz)

তিনি বর্তমানে থাকেন সল্টলেকের লাবণি এস্টেটে। সম্প্রতি দিক থেকে অন্যান্য তারকা প্রার্থীদের থেকে অনেকটাই পিছিয়ে আছেন তিনি।তবে ব্যাংকের টাকার পরিমাণ এর থেকে তার বেশি রয়েছে ঋণের পরিমাণ। সম্প্রতি জানা গেছে যে, একাধিক ঋণে জর্জরিত হয়ে রয়েছেন তিনি। চলুন আজকে জেনে নেওয়া যাক, অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থী সায়ন্তিকার ব্যাংকের টাকার এবং ঋণের টাকার পরিমান কত।

ইতিমধ্যেই জানা গেছে যে, মোট আট খানি ব্যাংকে অ্যাকাউন্ট রয়েছে। সব মিলিয়ে তার হাতে রয়েছে ৪৩ হাজার ১২৭ টাকা। বন্ধন ব্যাংকে তার নামে রয়েছে ৩৪ হাজার ৭৯৬ টাকা। অন্য আরেকটি ব্যাংকে রয়েছে ১ হাজার ৩৮৯ টাকা।

টাকা ছাড়া তার কাছে রয়েছে ৩.৫২ ওজনের গয়না এবং আরো কিছু অলংকার যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১ লাখ ২৩ হাজার ৪৩৬ টাকা। ব্যাংক ব্যালেন্স ছাড়াও তার রয়েছে একটি মার্সিডিজ বেঞ্জ, যার বর্তমান বাজারমূল্য প্রায় ৪৩ লাখ ৫৬ হাজার ৪৩৬ টাকা।

এইচডিএফসি ক্রেডিট কার্ডে ৪ লাখ ৫৪ হাজার ৯৩৩ টাকা এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১ লাখ ৪৩ হাজার ৩৯৭ টাকার ঋণ আছে তার।

এছাড়াও এইচডিএফসি ব্যাংক থেকে তার একটি গাড়ির ঋণ রয়েছে যার মূল্য, ১১ লাখ ৯১ হাজার ৮৯১ টাকা। অন্যদিকে আইসিআইসি ব্যাংকে একটি ব্যক্তিগত ঋণ রয়েছে, ১৪ লাখ ৯৭ হাজার ১৮ টাকার।

বর্তমান অর্থবর্ষে তিনি মোট উপার্জন করেছেন ১১ লাখ ১৫ হাজার ৬০ টাকা।স্থাবর এবং অস্থাবর মিলিয়ে তার মোট সম্পত্তির পরিমাণ ৪৬ লাখ ৩৯ হাজার ৫২ টাকা।

sayantika banerjee tmc candidate has huge debt though she has a mercedes benz
মার্সিডিজ বেঞ্জ এর মালকিন ও তৃণমূল প্রার্থী সায়ন্তিকা একাধিক ঋণে জর্জরিত – Sayantika TMC