রগরগে নাচে বাঙালি যুবকদের পাগল করলেন মনামী ঘোষ – Monami Ghosh Dancing Diva Dance Videos

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম সেরা নায়িকা হলেন মনামী ঘোষ। ধারাবাহিক এবং সিনেমাতে অভিনয় করতে আমরা দেখেছি তাকে। অভিনয় করার পাশাপাশি নাচের প্রতি আলাদা আকর্ষণ রয়েছে তার। এছাড়া তার একটি ইউটিউব চ্যানেল আছে যেখানে তিনি তার ঘুরে বেড়ানোর বিভিন্ন ভিডিও পোস্ট করেন। (Dancing Diva Monami Ghosh romantic dances on Lata Mangheshkar, Bhupinder Hothon Mein Aisi Baat song)

চলতি বছরে অভিনয় করার পাশাপাশি নিজের নাচ কে সামনে নিয়ে আসতে সক্ষম হয়েছেন এই অভিনেত্রী। ডান্স ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে দেখতে পাই আমরা তাকে। মনামী ঘোষ ছাড়া সেখানে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী এবং অভিনেতা দেব কে। (Dance Dance Junior Season 2 : Monami Gosh and Dev as Judge and MG aka Mithun Chakraborty)

সম্প্রতি ইনস্টাগ্রামে আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মনামী ঘোষ। যেখানে তাকে আবার নতুন একটি নাচের ভিডিও করতে দেখা যাবে। সম্পূর্ণ নাচটি পোস্ট না করলেও তার সামান্য ঝলক দেখিয়েছেন তিনি। একটি কালো রংয়ের লেহেঙ্গা এবং মানানসই সাজ করে দেখতে পাওয়া যাচ্ছে তাকে।

ভিডিওটি পোস্ট করার সাথে সাথে ঝড়ের আকারে ভাইরাল হয়ে যায়। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কামিং সুন। অর্থাৎ খুব তাড়াতাড়ি সম্পূর্ণ নাচের ভিডিওটি পোস্ট করতে দেখা যাবে সোশ্যাল মিডিয়াতে।

https://www.instagram.com/p/CKeL7oXjtpO/