বিয়ে না করেই জড়াজড়ি করছেন সাত ভাই চম্পার রাঘব-পারুল : প্রমিতা এবং রুদ্রজিত

সাধারণভাবে বিভিন্ন ধারাবাহিক হয়ত সময় কাটানোর জন্য আমরা দেখে থাকি কিন্তু কিছুকিছু ধারাবাহিক দর্শকদের মনে এতটাই জায়গা করে নেয় যে সেখানকার চরিত্রগুলো কেউ মানুষ দিনের পর দিন মনে রাখতে পারে। এরকম একটি ধারাবাহিক হল সাত ভাই চম্পা এবং যেই ধারাবাহিকটি শেষ কিন্তু, সেখানকার যে চরিত্র গুলো ছিল সেগুলো এখনও মানুষের মনে রয়েছে। (Tollywood Xossip : See some awesome photos of Saat Bhai Champa actor Rudrajit Mukherjee aka Raghav and actress Promita Chakrabarty aka Parul)

অভিনয় করেছিল প্রমিতা এবং রুদ্রজিত। সাত ভাই চম্পা ধারাবাহিকে পারুল এবং রাঘবেন্দ্র চরিত্রটি করেছিল এই দুজন। বাচ্চাদের দেখার মত বেশ মজার ধারাবাহিক ছিল এটি। সুতরাং বাচ্চা থেকে বড় সকলেই এই ধারাবাহিক এবং ধারাবাহিকের সঙ্গে জড়িত নানা চরিত্র কে মনে রেখেছে।

সাত ভাই চম্পা ধারাবাহিকের রাঘবেন্দ্র পড়েছিল পারুলের প্রেমে এবং শেষ পর্যন্ত বিয়ে করেছিল দুজনে তবে, অভিনয় করতে করতে রিয়েল লাইফে ও তারা একে অপরের প্রেমে পড়ে যায় এবং শোনা গেছে খুব শিগগিরই তারা বিয়ে করতে চলেছে।

https://www.instagram.com/p/CJ-78NZspRH/?utm_source=ig_embed

সামনের ফেব্রুয়ারি মাসে তারা এনগেজমেন্ট করবে বলেই জানা গেছে। এই অনুষ্ঠানটি হবে রুদ্রজিতের পুরুলিয়ার গ্রামের বাড়িতে। এনগেজমেন্ট এর সাথে সাথে তারা এই দিন রেজিস্ট্রি ম্যারেজ করবেন। আপাতত সামাজিক বিয়ে দেরি আছে বলেই জানিয়েছেন তারা।

বিয়ের আগেই প্রমিতা নিজের শ্বশুরবাড়িকে সাজিয়ে চলছে নিজের মতো করে জানা। গেছে কলকাতার টালিগঞ্জ একটি ফ্ল্যাট কিনেছেন এবং সেখানে লক্ষ্মীপুজো এবং দীপাবলি একসঙ্গে কাটিয়েছেন। খুব সামনেই তাদের এনগেজমেন্ট সুতরাং এনগেজমেন্ট এর আগের মুহূর্তটা কেউ তারা চুটিয়ে প্রেম করে নিচ্ছে।

একটি রেস্তোরাঁতে রুদ্রজিত এবং প্রমিতা একসঙ্গে কিছু মুহূর্ত কাটালেন এবং সেটা ইনস্টাগ্রামের করেছিলেন যেখানে দেখা গেছে রুদ্রজিত লাল রঙের একটি টি-শার্ট এবং পড়ে রয়েছে প্রমিত একটি কালো রঙের জ্যাকেট। একে অপরের সঙ্গে বেশ অন্তরঙ্গ মুহূর্ত কাটানো ছবি তারা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

See some awsome photos of Saat Bhai Champa actor Rudrajit Mukherjee aka Raghav and actress Promita Chakrabarty aka Parul
বিয়ে না করেই জড়াজড়ি করছেন সাত ভাই চম্পার রাঘব-পারুল : প্রমিতা এবং রুদ্রজিত (Credit : @rudrajitmukherjee on Instagram)