উষ্ণ অবতারে ভাইরাল শ্রাবন্তীর হবু বউমা, দেখুন হট ফটো

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙ্গন এবং তৃতীয় বিয়ে সম্পর্কে আমরা সকলেই শুনেছি। এই প্রসঙ্গে শ্রাবন্তী এবং তৃতীয় স্বামী কেউ মুখ না খুললেও তাদের মধ্যে যে সম্পর্কের টানাপোড়েন চলছে তা বোঝা গেছে তাদের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। আগামী সময়ে তাদের সম্পর্ক কতখানি ঠিক অথবা বেঠিক হবে তা আমরা কেউ জানিনা। তে ইতিমধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছে শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমুন্য চট্টোপাধ্যায়ের প্রেমের কথা। (Tollywood Viral Xossip : See some unseen photos of Srabanti Chatterjee dughter in law Damini Ghosh)

কিছুদিন আগেই নববর্ষ উপলক্ষ্যে অভিমুন্য একটি ছবি পোস্ট করেছিলেন। এই ছবি ঘিরে উঠেছিল জল্পনা-কল্পনা। সকলে জানতে চেয়েছিলেন যে অভিমন্যুর সঙ্গে এই মেয়েটি কে। অভিমন্যুর ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে জানতে পারা গেছে যে সঙ্গের এই মেয়েটির নাম হলো দামিনী ঘোষ। ইনি হলেন আসলে একজন মডেল। তার বেশ কিছু ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। (Hot Damini Ghosh, the girlfriend of Srabanti son Abhimanyu Chatterjee)

https://www.instagram.com/p/CHYHR2ZgLMR/

তারমধ্যে বেশ কিছু ছবিতে তাকে উষ্ণ অবতারে দেখতে পাওয়া গেছে। ব্যাকলেস পোশাকে তাকে দেখতে লাগছে অসাধারণ। ক্যাপশন লিখেছেন সেই রকম। তার উষ্ণ অবতারের ছবি পোস্ট করে দেখেছেন যে, আমার পৃষ্ঠদেশ কি আপনার ছুরির থেকেও ধারালো? বলতে দ্বিধা নেই, অবশ্যই তাই। (Model Damini hot photos, reels, videos,)

https://www.instagram.com/p/CFxA8NhgHVb/

দামিনী ঘোষকে দেখার পর থেকে অনেকেই বলছেন যে, শ্রাবন্তীর বৌমা ঠিক তার মত সুন্দরী। আবার অনেকেই নেতিবাচক মন্তব্য করতে ছাড়েননি। কেউ কেউ আবার এই জুটিকে রাধা কৃষ্ণ বলে আখ্যা দিয়েছেন।সব মিলিয়ে শ্রাবন্তির পাশাপাশি দামিনী ঘোষ যে সোশ্যাল মিডিয়ার জল্পনার তুঙ্গে রয়েছে তা বলাই বাহুল্য।

See some unseen photos of Srabanti Chatterjee dughter in law Damini Ghosh
উষ্ণ অবতারে ভাইরাল শ্রাবন্তীর হবু বউমা, দেখুন হট ফটো (Credit : @daminighosh77 on Instagram)