৫ মাসে পদার্পণ করল ছোট্ট হার্দিক, রইলো মিষ্টি ছবি

ভারতীয় দলের অন্যতম বিখ্যাত খেলোয়াড় হলেন হার্দিক পান্ডে। চলতি বছরের মে মাসে বিয়ে করেছিলেন তিনি। এরপরই শোনা গিয়েছিল তার ঘর আলো করে জন্ম নেয় ছোট্ট পুত্রসন্তান। ছোট পুত্র সন্তানের সঙ্গে বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন তিনি সোশ্যাল মিডিয়াতে। আমরা জানতে পেরেছি তার ছেলে অগস্ত্য এর কথা। (Cricket Xossip : See the cute photo of 5 months old Agastya the son of Hardik Pandya and Natasha)

শ্রী নাতাশা এবং ছেলেকে নিয়ে বেশ খুশি হার্দিক পান্ডে। গতকাল 5 মাসে পদার্পণ করল তার ছোট্ট পুত্র সন্তান। বাড়িতে গিয়েই দিনটি পালন করলেন তারা। তার ছোট্ট কিছু উদাহরণ আমরা দেখলাম সোশ্যাল মিডিয়াতে।

ছেলের 5 মাস পূর্ণ হবার জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন হার্দিক পান্ডে। সেখানে শুধুমাত্র উপস্থিত ছিলেন পরিবারের কয়েকজন। স্ত্রী এবং সন্তানকে নিয়ে কাটলেন কেক। তাদের প্রত্যেককে দেখতে লাগছিল অসাধারণ। কেক তো বটেই, বাকি সাজসজ্জা ও ছিল নজর কাড়ার মতো। (Hardik Bou wife Natasha Stankovic)

এই বছর ছেলেকে সঙ্গে নিয়ে বড়দিন পালন করেছিলেন হার্দিক পান্ডে। স্যান্টাক্লজ সাজে সেজে ছিলেন তিনি এবং তার ছেলে। ছোট্ট অগ্যস্ত কে দেখতে লাগছিল মিষ্টি।

ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার পর বহু দিন বাড়ির বাইরে ছিলেন হার্দিক পান্ডে। তাই ফিরে আসার পর সম্পূর্ণ সময়টি দিচ্ছেন তার পরিবারকে। মাঝে মাঝে সেই সমস্ত ছবি আমরা দেখতে পাই ইনস্টাগ্রামে।

See the cute photo of 5 months old Agastya the son of Hardik Pandya and Natasha
৫ মাসে পদার্পণ করল ছোট্ট হার্দিক, রইলো মিষ্টি ছবি (@hardikpandya93 on Instagram)