সবুজ বিকিনিতে সকলের কাছে ধরা দিল হলুদ পাখি ত্রিধা, রইল সেই ছবি

ভারতীয় চলচ্চিত্রের একজন অভিনেত্রী হলেন ত্রিধা চৌধুরী। মূলত বাংলা এবং তেলেগু সিনেমাতে তিনি অভিনয় করেছেন। কিন্তু আমাদের কাছে তিনি জনপ্রিয় হয়েছেন হলুদ পাখি সিরিজের পর থেকেই। এই সিরিজে অসামান্য অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী। এই সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল শাশ্বত (Saswata Chatterjee) কে। সিরিজের দ্বিতীয় ভাগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে নেট দুনিয়ার মানুষেরা। (Tollywood Xossip : See this green bikini photo of Sei Je Holud Pakhi, a Hoichoi web series actress Tridha Ida Choudhury)

ত্রিধা চৌধুরী প্রথম আত্মপ্রকাশ করেছিলেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত মিশর রহস্যের মাধ্যমে। সেখানেও তিনি অসামান্য অভিনয় করেছিলেন। এরপর স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক দেহেলিজ নামক ধারাবাহিকে অভিনয় করতে দেখা দিয়েছিল তাকে।

তিনি কলকাতা টাইমস ফ্রেশ ফেস খেতাব অর্জন করেছিলেন ২০১১ সালে। তার অসামান্য অভিনয়ের দক্ষতার পাশাপাশি তার সৌন্দর্য মুহূর্তে মুগ্ধ করে দিয়েছিল সকলকে। ইনস্টাগ্রামে এই অভিনেত্রী ভীষণভাবে অ্যাক্টিভ থাকতে পছন্দ করেন।

https://www.instagram.com/p/CJ7ntaPgnut/

এ রকমই একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে বিকিনি পড়ে সমুদ্রের ধারে শুয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সবুজ রঙের একটি বিকিনির সঙ্গে সবুজ রঙের সানগ্লাস পড়ে শুয়ে রয়েছেন অভিনেত্রী। চোখ রয়েছে ক্যামেরার দিকে। ক্যাপশনে তিনি লিখেছেন, একটি মেয়ে কি নিশ্বাস নিতে পারে না? নিশ্চয়ই পারে, চেষ্টা করলেই পারে।

ভীষণভাবে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে এই ছবিটি। তবে কোথাকার সিবিচ তা এখনো জানা যায়নি। তবে ছবিটি দেখে এবং ক্যাপশন দেখে বোঝা গেছে যে ছুটি কাটাতে কোন একটি সমুদ্র সৈকতে গেছেন অভিনেত্রী। যেখান থেকে তার শরীরের উষ্ণতা সকলের জন্য উপহার পাঠাচ্ছেন তিনি।

See this green bikini photo of Sei Je Holud Pakhi actress Tridha Ida Choudhury
সবুজ বিকিনিতে সকলের কাছে ধরা দিল হলুদ পাখি ত্রিধা, রইল সেই ছবি