করোনা আক্রান্ত রোগীর সাথে যৌন মিলন করলেন নার্স। থ হয়ে গেল দুনিয়া

চলতি বছরের প্রথম থেকেই করোনাভাইরাস এর কবলে পড়েছে গোটা বিশ্ব। করোনাভাইরাস এর প্রকল্পের সমস্ত মানব এক অন্ধকার দিকে ঢলে পড়েছে। একদিকে যেমন করণা আক্রান্তের সংখ্যা বাড়ছে তেমনি পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। (Indonesia News : See what a nurse does with a corona patient)

বিপদ যেন আরো দিনে দিনে বাড়ছে এইরকম অবশ্য এতে আবার করোনার নতুন রূপ প্রকাশ পাচ্ছে বিশ্ববাসীর কাছে। করোনার সময় ডাক্তার চিকিৎসক স্বাস্থ্যকর্মীর সকলেই তাদের চেষ্টা চালিয়ে গেছে সাধারণ মানুষকে বাঁচিয়ে তোলার জন্য। অনেক মানুষকে তারা যেমন মুক্ত করতে পেরেছে তেমনি বহু মানুষ হারিয়েছে তাদের প্রাণ।

পৃথিবীর নানা জায়গাতেই বারবারই বিভিন্ন কারণে চিকিৎসকসহ নার্সদের গাফিলতির কথা শোনা গিয়েই থাকে, তবে এইবারের গাফিলতির সত্যিই না ভাবার মতোই। এক করোনা রোগীর সঙ্গে যৌন মিলন করলেন ইন্দোনেশিয়ার একটি হসপিটালের এক নার্স। (Corona rogir sathe jouno milon korlen hospital Nurse)

খবর সূত্রে জানা গেছে যে করোনা দায়িত্ব ছিল তার ওপর। অবস্থায় তিনি এমন একটি দায়িত্ব-কর্তব্যজ্ঞানহীন কাজ কি করে করলেন সেটাই এখন প্রশ্ন। এই ঘটনাটির পর যখন হাসপাতাল কর্তৃপক্ষ তাকে জেরা করেছে সেই সময়ে সমস্ত কথাটি সেই নার্স স্বীকার করেছে।

প্রত্যেকটা মানুষই জানে যে, যৌনমিলন এবং চুমুর জন্যেও ছড়াতে পারে করোনাভাইরাস। চিকিৎসার সঙ্গে যুক্ত থেকেও এই ধরনের একটি কাজ তিনি কি করে করলেন সেটা ভাবা চিন্তার বাইরে। জানা যায় যে যখন হয়ে করোণা রোগী বাথরুমে যায় সেই সময় সেই নার্স তার সাথে গিয়ে, পিপি খুলে সেই সেই রোগীর সাথে যৌনমিলন ঘটায়। এরকম একটি দায়িত্ব-কর্তব্য হিন কাজ করার জন্য সেই নার্সকে যথাযথ শাস্তি দেবে কর্তৃপক্ষ। তবে আপাতত সেই রোগী এবং নার্স দু’জনকেই রাখা হয়েছে আইসোলেশনে।

আরো পড়ুন, কি কারনে পুরুষদের মোটা বউ বিয়ে করা উচিত ?

See what a nurse does with a corona patient
করোনা আক্রান্ত রোগীর সাথে যৌন মিলন করলেন এক নার্স। থ হয়ে গেল দুনিয়া (প্রতীকী ফটো)