Sei Je Holud Pakhi 2 Wiki: দুই বছরের অপেক্ষার অবসান, আসতে চলেছে সেই যে হলুদ পাখি ২

অবশেষে হতে চলেছে দীর্ঘ প্রতীক্ষার অবসান। আজ থেকে প্রায় দুই বছর আগে হইচই আমাদের কাছে নিয়ে এসেছিল সেই যে হলুদ পাখি নামক একটি সিরিজ। তারপর তার দ্বিতীয় পর্ব দেখার জন্য অপেক্ষা করে থাকতে হয়েছে আমাদের সকলকে। প্রায় দুই বছরের মাথায় অবশেষে এই কাহিনীর নতুন পর্ব আমাদের কাছে আনতে চলেছে হয়েছে হইচই। (Tollywood Upcoming web Series News: Sei Je Holud Pakhi 2 Hoichoi web series to release in 14 April)

মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে এই মৌসুমের ট্রেলার। ২০১৮ সালের ৩০ শে জুন এই সিরিজের৭ টি এপিসোড রিলিজ হয়েছিল। এই সিরিজে দেখা গিয়েছিল যে মিতালীর সন্ধানে বেরিয়েছে পুলিশ অফিসার সোম। মিতালী তার নিজের হারিয়ে যাওয়া সন্তান। সেসময়কার দেখা হয় বৈদেহীর সঙ্গে।

বৈদেহী একজন প্রফেশনাল গায়িকা। গায়িকার কাছে পুলিশ অফিসার সোম অনুরোধ করেন যে তার শেষ গানটি যেন মিতালীর হয়। কিন্তু পরবর্তী সময়ে বৈদেহী তার কথা রাখেনি। কথা না রাখার জন্য রেগে গিয়ে তার সঙ্গে বহুবার দেখা করার চেষ্টা করে পুলিশ অফিসার কিন্তু তার মধ্যেই দুর্ঘটনার শিকার হতে হয় বৈদেহী কে।

এরপরই আস্তে আস্তে এগিয়ে যায় সিরিজের গল্প। গায়িকার মৃত্যুর সঙ্গে জড়িয়ে আছে তা খুঁজে বার করতে পুলিশ অফিসার মরিয়া হয়ে ওঠে। কিন্তু কোথাও যেন তার পিতৃ সত্তার সঙ্গে বারবার সংঘাত বাঁধে তার।

পহেলা বৈশাখের আগের দিন এই সিরিজের সেকেন্ড পার্ট আমরা দেখতে পাব হইচই তে। সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। বৈদেহী র ভূমিকায় অভিনয় করবেন ত্রিধা চৌধুরী। এ সিরিজের মাধ্যমেই দুই বছর আগে বাংলা বিনোদন জগতে কামব্যাক করেছিলেন নায়িকা।

এছাড়াও দীপ্তর চরিত্রে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় এবং পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেন, রূপাঞ্জনা মিত্র, প্রান্তিক বন্দোপাধ্যায়, সুদেব মুখোপাধ্যায় এবং বিদীপ্তা চৌধুরীকে। রাজা নারায়ন দেব এই সিরিজের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন। প্রথম মরসুমের পরিচালনা করেছিলেন অনির্বাণ মল্লিক, দ্বিতীয় মরশুমের পরিচালক হলেন জয়দ্বীপ মুখোপাধ্যায়।

খুব শীঘ্রই আমরা আরও একটি দুর্দান্ত কাহিনী দেখতে পাবো বলেই আশা করছেন নেটিজেনরা। বহু দিনের অপেক্ষা যেন আশানুরূপ হয় সেই আশাই করছেন তারা।

sei je holud pakhi 2 hoichoi web series to release in 14 april
Sei Je Holud Pakhi 2 Wiki: দুই বছরের অপেক্ষার অবসান, আসতে চলেছে সেই যে হলুদ পাখি ২