ডিম ভাঙার অপরাধে দিল্লিতে প্রকাশ্যে খুন

গতকাল এক নৃশংস ঘটনার সাক্ষী থাকলো রাজধানী দিল্লি (Brutal Incident News From Capital Delhi)। সামান্য কয়েকটি ডিম ভেঙে ফেলার অপরাধে এক নাবালককে ছুরি দিয়ে কুপিয়ে খুন করল বিক্রেতা (Seller Kills A boy Due To Break An Egg)। সিসিটিভিতে ধরা পড়েছে সেই সমস্ত ঘটনা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সকালে ওই নাবালক কয়েকটি ইট সাজিয়ে রাখছিলেন ওই দোকানে‌র সামনে। সাজিয়ে রাখার সময় দোকানের সামনে রাখা ডিমের ট্রে-এর উপর একটি ইট পড়ে যায়‌। তার ফলে কয়েকটি ডিম ভেঙে যাওয়ায় ক্ষুব্ধ বিক্রেতা চড়াও হয় নাবালকের উপর।

সেই সময় তৎক্ষণাৎ আশেপাশে থাকা অন্য দোকানদারদের সহায়তায় নিরস্ত্র করা হয় মারমুখী দোকানদারকে। কিন্তু তারপরে ছুরি নিয়ে নাবালকের ওপর ফের চড়াও হয় ওই ব‍্যক্তি। এরপর ছুরি দিয়ে একাধিকবার আঘাত করা হয় নাবালককে।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা নাবালককে মৃত বলে ঘোষণা করে। সমস্ত ঘটনায় ধরা পড়েছে সামনে থাকা সিসিটিভি ক‍্যামেরায়। থানায় অভিযোগ দায়ের করা হলে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

সামান্য কয়েকটি ডিম ভাঙার ঘটনায় এরকম নজিরবিহীন নৃশংস ঘটনায় স্তম্ভিত গোটা এলাকা। রাজধানী দিল্লিতে সকলের চোখের সামনে এরকম কুপিয়ে খুনের মতো নজিরবিহীন ঘটনায় নিরাপত্তা প্রশ্নচিহ্নের মুখে।