দিদির বাজিমাত ! তৃণমূলে যোগ দিলেন হিট জুটি নিখিল গুনগুন ওরফে নীল তৃণা

কিছুদিন বাদেই নির্বাচন আর সেই নির্বাচনে রয়েছে একের পর এক চমক। সিনেমাতেও বোধহয় এ রকম চমক আমরা দেখতে পাই না। যেভাবে তারকারা প্রবেশ করে চলেছেন বিজেপি এবং তৃণমূল শিবিরে, তাতে করে আর কিছুদিনের মধ্যেই টলিপাড়া একেবারেই খালি হয়ে যাবে বলে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই।
এবার আরো একবার চমকে দিয়ে দিল তৃণমূল শিবির। (West Bengal Assembly Vidhan Sabha Election 2021 News : Bangla Serial actor Nikhil Gungun aka Neel Bhattacharya and Trina Saha join TMC)

আমরা সকলেই জানি কিছুদিন আগে বিয়ে হয়েছে টলিপাড়ার অন্যতম জুটি নীল ভট্টাচার্জ এবং তৃনা সাহার। তৃনা সাহার বিয়েতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তৃনা সাহার বাড়ির সঙ্গে যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্তরঙ্গ সম্পর্ক ছিল তা বোঝা হয়ে গেছে। জমকালো ভাবে বিয়ে সেরে নিজের নিজের কর্ম ক্ষেত্রে ব্যস্ত হয়ে পড়েছেন দুজনেই।

তবে এবার দুজনেই তৃণমূল শিবিরে যোগদান করে রীতিমতো চমকে দিয়ে দিয়েছে সকলকে। গতকাল তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য যোগদান করেছেন তৃণমূল শিবিরে। পার্থ চট্টোপাধ্যায় এর হাত থেকে তিরঙ্গা হাতে তুলে নিয়েছেন তারা।

তবে এর মধ্যে রয়েছে আরও একটি মজার কথা।তৃণা সাহা অভিনয় করেন খড়কুটো সিরিয়ালের (Khorkuto Serial Bangla) মুখ্য চরিত্রে। খড়কুটো সিরিয়ালের অন্যতম মুখ্য চরিত্রে যিনি অভিনয় করেন তিনি সম্প্রতি যোগদান করেছেন বিজেপিতে। অর্থাৎ অন স্ক্রীন জুটি একে অপরের বিরুদ্ধে লড়াই করছেন। অপরদিকে যে জীবন সাথীর হাত ধরে তিনি পাড়ি দিয়েছেন জীবনের রাস্তায়, তার সঙ্গে এবার রাজনীতির মঞ্চে লড়াই করতে নামলেন তৃণা সাহা।

নিঃসন্দেহে তারকাদের মধ্যে লড়াই এই বছর হবে দেখার মত । হেভিওয়েট প্রার্থীদের পাশাপাশি লড়ছেন হেভিওয়েট তারকারাও। অভিজ্ঞতা নাকি জনপ্রিয়তা জিতবে রাজনীতির মঞ্চে তার জন্য আমাদের অপেক্ষা করতে হবে পরের মাস পর্যন্ত।

serial actor nikhil gungun aka neel and trina join tmc
দিদির বাজিমাত ! তৃণমূলে যোগ দিলেন হিট জুটি নিখিল গুনগুন ওরফে নীল তৃণা