কালো অন্তর্বাসের ফটোতে ভাইরাল হলেন অভিনেত্রী সেজাল শর্মা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেজাল শর্মা মাঝেমাঝেই আলোচনার মধ্যমণি হয়ে ওঠেন। কয়েকদিন পরপরই তিনি রংবেরঙের ছবি এবং ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

সাম্প্রতিক সময়ে কালো রংয়ের বিকিনিতে ফটো তুললেন আর সেই ছবি সোশ্যাল মিডিয়া তো আপলোড করে দিলেন। আর সেটি রীতিমত ভাইরাল হয়ে গেল। অবশ্য এরকম লাস্যময়ী রূপে কোন মেয়েকে দেখলে সব ছেলেই পাগল হয়ে যাবে।

আপনারাও দেখে নিন সেই ভাইরাল হওয়া ছবিটি।

পরিচয়

সেজাল শর্মা একজন ইন্ডিয়ান মডেল এবং অভিনেত্রী। তিনি ভারতের জলন্ধরে 1989 সালের 22 শে অক্টোবর জন্মগ্রহণ করেন।

পেশা

তিনি আঞ্চলিক এবং বলিউড সিনেমায় কাজ করেছেন। তার কলেজে পড়ার সময় থেকেই মডেলিং জগতে আগমন। তিনি তার অভিনয় জীবন শুরু করেন 2013 সালে পাঞ্জাবি মুভি ভিয়া 70 কিলোমিটার দিয়ে। এরপর অন্য একটি পাঞ্জাবি মুভি থার্টি ফাস্ট অক্টোবর এ অভিনয় করেন যেটা 2015 সালে রিলিজ হয়। এরপর 2017 সালে। রিলিজ হওয়া মুভি দিল মে তুম হি হো তে অভিনয় করেন। এই বছরেই তিনি দুটো ওয়েব সিরিজ লাভ লাইফ এবং স্কিল আপ সে অভিনয় করেন। 2018 সালে তার অভিনীত মুভি ইশক না হবে রাব্বা রিলিজ করা হয়। তার সর্বশেষ অভিনীত মুভিটি হলো গেম পেইসা লড়কি যেটি 2018 সেপ্টেম্বরের রিলিজ করা হয়েছিল।

https://www.instagram.com/p/CCi3BbhM0Ok/

শারীরিক বৈশিষ্ট্য

উচ্চতা: 5.4 ফুট।

ওজন 51 কেজি।

মুখের গঠন ডিম্বাকৃতি।

শরীরের গঠন স্লিম।

চোখের রং বাদামী।

শরীরের মাপ 32-26-32।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.