সত্যিই সন্তান নিতে চলেছেন নিক-প্রিয়াঙ্কা ? পড়ুন বিস্তারিত

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং হলিউডের বিখ্যাত গায়ক নিক জোনাস এর মধ্যে বিবাহ হয়েছে মাত্র দুই বছর। কিছুদিন পূর্বে তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী সম্পন্ন হয়েছে। ইতিমধ্যে চারদিকে গুজব শুরু হয়ে গিয়েছে যে খুব তাড়াতাড়ি সন্তানের পিতা-মাতা হবেন এই তারকা জুটি। (Celebrity Xossip : Shall Priyanka Chopra Nick Jonas give birth of a baby soon)

তারা তাদের প্রথম দুই বছরের দাম্পত্য জীবন ভীষণ ভাবে কাটিয়েছেন। বর্তমানে প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাস লন্ডনের বাড়িতে রয়েছেন। সেখানে প্রিয়াংকা তার আপকামিং সিনেমার শুটিং করছেন। গোপন সূত্রে জানা গেল, খুব শীঘ্রই নাকি প্রিয়াঙ্কা চোপড়া মা হওয়ার চিন্তা ভাবনা করছেন।

মূলত এমনিতেই তারকাদের নিয়ে ক্রমাগত গুজব হয়। আর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস এর মতো বিখ্যাত তারকাদের নিয়ে লোকের ভীষন আগ্রহ থাকবে তা খুব স্বাভাবিক ব্যাপার। গত বছর অর্থাৎ ২০১৯ সালে এই সেলিব্রিটি দম্পতির বন্ধু-বান্ধবীরা জানাচ্ছিলেন যে, তারা খুব তারাতারি সন্তান নেবেন না। তাছাড়া সেই মুহূর্তে তারা নিজেদের ক্যারিয়ার নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন।

Priyanka and Nick cuddle each other
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস জড়াজড়ি করে শুয়ে আছে (Credit : @priyankachopra on Instagram)

তবে বর্তমানে গুজব শুনে মনে হচ্ছে তারা হয়তো খুব তাড়াতাড়ি বাবা মা হতে চলেছেন। তাছাড়া প্রিয়াঙ্কার স্বামী নিক তারা লকডাউন এ কিভাবে তাদের দাম্পত্য জীবনকে আরো সুন্দর এবং মধুময় করে তুলেছেন তা জানালেন।

তিনি বললেন,”এই সময়টা খুব খারাপ ছিল। তবে এর একটা পজিটিভ দিক ছিল। আর তা হলো বেশিরভাগ সময় বাড়িতে কাটানোর জন্য আমি এবং প্রিয়াঙ্কা অনেকটা কাছাকাছি ছিলাম। আর গত দুই বছরে আমাদের দুজনেরই প্রচুর পরিমাণে কাজ আর কাজ ছিল। ফলে আমাদের বেশির ভাগ সময় আলাদা আলাদা থাকতে হতো।”

সম্প্রতি নিক জোনাস এবং প্রিয়াঙ্কা অ্যামাজন প্রাইম ভিডিওর একটি সংগীতে একসাথে পরিশ্রম করছেন। অপরদিকে নেটফ্লিক্সের একটি মুভিতে কাজের অফার পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দ্য হোয়াইট টাইগার নামের একটি সিনেমার জন্য শুটিং করছেন প্রিয়াঙ্কা।