২২ বছরে পা দিলেন ভাগ্যলক্ষী সিরিয়ালের শার্লি মোদক ভাগ্যশ্রী

বর্তমানে বাংলার মা বোন বৌদিদের কাছে বেশ পছন্দের একটা সিরিয়াল হল ভাগ্যলক্ষী। স্টার জলসা নেটওয়ার্ক পরিচালিত এই ভাগ্যলক্ষী সিরিয়ালের মূল চরিত্রে রয়েছেন নায়িকা শার্লি মোদক। আর সিরিয়ালে তার নাম রয়েছে ভাগ্যশ্রী। গতকাল তিনি ২২ বছরে পা দিলেন এবং পরিবারের সাথে জন্মদিন উদযাপন করলেন। (Star Jalsha Bangla Serial News : Sharly Modak aka Bhagyashree from Bhaggolokkhi serial turns 22 and celebrates her birthday)

ইনস্টাগ্রামে শার্লি অনেকগুলো ফটো আপলোড করেন। প্রথমে দেখা যায় বিশাল বড় একটি কেক। আমি সেখানে শুভ জন্মদিন লেখা এবং শার্লির ফটো মাঝখানে রয়েছে। আর একপাশে শার্লি এবং তার বয়ফ্রেন্ড মৃত্যুঞ্জয় ভট্টাচার্য্য একসঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। (The boyfriend’s name of Sharly Modak is Mrityunjoy Bhattacharya)

তিনি এই ফটোর ক্যাপশনে লিখেছেন,”অনেক ধন্যবাদ নীল মৃত্যুঞ্জয়। আই লাভ ইউ।” এমনকি মৃত্যুঞ্জয় তার ফেসবুকে বলেছেন,”এই অসাধারণ কেকটি মাত্র কয়েক ঘন্টায় তৈরি হয়েছে। আর এর জন্য অসংখ্য ধন্যবাদ।”

Actress Sharly Modak Bhagyashree with her boyfriend Mrityunjoy Bhattacharya in her birth day
জন্মদিনে বয়ফ্রেন্ড মৃত্যুঞ্জয় ভট্টাচার্যের সঙ্গে শার্লি মোদক ওরফে ভাগ্যশ্রী (Credit : @sharly_modak on Instagram and @mrityunjoy.bhattacharya.3 on Facebook)

অপরদিকে শার্লির বয়ফ্রেন্ড মৃত্যুঞ্জয় ফেসবুকে তাদের দুজনের বেশ রোমান্টিক মুহূর্তের একটি ফটো দিয়ে লিখেছেন,”শুভ জন্মদিন ম্যাডাম। এই দিনটি বারবার ফিরে আসুক জীবনে। তুমি যা করতে চাও তাতেই যেন সাফল্য লাভ করো। তোমার হাসিটা ধরে রেখো। তোমার গুণের প্রতি আনুগত্য এবং নিষ্ঠাবান হও। তুমি সাফল্যের চূড়ায় উঠতে পারবে। তোমাকে ভালোবাসি… আর সব সময় তোমার পাশে আছি।”

Sharly Modak with her family father mother in her birthday
জন্মদিনে পরিবারের সাথে শার্লি মোদক (Credit : @sharly_modak on Instagram)

তাছাড়া শার্লি তার বাবা মা এবং পরিবারের সাথে এক আনন্দঘন ফটো শেয়ার করেছেন। অপরদিকে অভেরি সিংহ রায় ফেসবুকে বললেন,”হ্যাপি বার্থডে আমাদের মিষ্টি মেয়েটা। এ রকমই মিষ্টি থাক… অনেক সুন্দর।”

প্রসঙ্গত এই মুহূর্তে ভাগ্য লক্ষ্মী সিরিয়াল ভাগ্যশ্রী ওরফে শার্লী এক বড়োসড়ো বিপদের হাত থেকে ভাগ্যলক্ষী স্টোর রক্ষা করল। তাদেরকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছিল। তবে অসীম বুদ্ধিমত্তার সাথে ভাগ্যশ্রী সমস্ত কিছু মোকাবেলা করে।