শীঘ্রই মুক্তি পেতে চলেছে সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার -ষড়রিপু ২ :জতুগৃহ

বন্ধুরা আমি আপনাদের কাছে আবার ফিরে এলাম এক চাঞ্চল্যকর খবর দেয়ার জন্য। খবরটি হলো সবকিছু ঠিকঠাক থাকলে শীঘ্রই মুক্তি পেতে চলেছে অয়ন চক্রবর্তী পরিচালিত ছবি – ষড়রিপু ২ : জতুগৃহ। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার মুভি।
আর আপনারা নিশ্চয়ই নাম শুনে বুঝতে পেরেছেন ষড়রিপু ২ : জতুগৃহ ষড়রিপু ২ : জতুগৃহ মূলত ‘ষড়রিপু’-এর দ্বিতীয় সিক্যুয়েল। মুভিটির মুখ্য চরিত্রে রয়েছেন চিরঞ্জিত চক্রবর্তী, অরুণিমা ঘোষ এবং শাশ্বত চ্যাটার্জি। আর মুভিটি আসতে চলেছে ক্যামেলিয়া প্রোডাকশনসের ব্যানারে। পরিবেশনায় আছেন রুপা দত্ত। ষড়রিপু ২ : জতুগৃহ -এর অভিনেতা-অভিনেত্রীদের নাম জানতে পুরো পড়ুন।

পরিচালক ও লেখক অয়ন চক্রবর্তী
সম্পাদক শুভজিৎ সিংহ
ক্যামেরায়  সৌভিক বসু
অভিনয়ে(মুখ্য চরিত্র) চিরঞ্জিত চক্রবর্তী
অরুণিমা ঘোষ
শাশ্বত চ্যাটার্জী
সংগীত পরিচালক  রুপম ইসলাম
সঙ্গীত ডিজাইন এবং মিক্স অমিত
পরিবেশনায় রুপা দত্ত
প্রযোজনায়ক্যামেলিয়া প্রোডাকশন

ষড়রিপু টু জতুগৃহ-এর শুটিং পর্বের কিছু অংশ দেখে নিন নিচের ভিডিও থেকে

এক নজরে মুভিটির গল্প

এই মুভিটি শুরু হয় মূলত মেঘা( অরুণিমা ঘোষ ) নামের একটি মেয়েকে দিয়ে যে তার বয়ফ্রেন্ডকে বিয়ে করতে চায় কিন্তু ঘটনাচক্রে তার বিয়ে হয় বাবার বন্ধু দেবরাজের সঙ্গে। আট বছর এরকম অসমবয়সী বিবাহের পর দেবরাজ রহস্যজনকভাবে মারা যায়। আর মেয়েটি এই আট বছর ধরে মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে জীবন যাপন করে। তো এই দেবরাজের মৃত্যু কি নিছকই দুর্ঘটনা নাকি খুন। চিরঞ্জিত চক্রবর্তী ওরফে ডিটেকটিভ চন্দ্রকান্তকে এই রহস্যের সমাধান করতে ডাকা হয়।রহস্যের সমাধান ঘিরেই এই মুভিটি। সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী রুপম ইসলাম। ‘ষড়রিপু’ প্রথম মুভিটিতে আমরা দেখতে পেয়েছিলাম যৌনতার ছড়াছড়ি। আর এই মুভিটিতে কি থাকবে তা ট্রেলার আসলে আমরা কিছুটা আন্দাজ করতে পারব।

অভিনয়ে

সিনেমাতে ভূমিকা   প্রকৃত নাম 
ডিটেকটিভ চন্দ্রকান্তচিরঞ্জিত চক্রবর্তী
মেঘাঅরুণিমা ঘোষ
দেবরাজশাশ্বত চ্যাটার্জী 
ডি সি পিরাজেশ শর্মা
এখনো জানানো হয়নি সৌরভ চক্রবর্তী 
এখনো জানানো হয়নি দর্শনা বণিক 
এখনো জানানো হয়নি দেবাঞ্জন নাগ 
এখনো জানানো হয়নি বিশ্বজিৎ চক্রবর্তী 
এখনো জানানো হয়নি পৌলমী দাস

হাই বন্ধুরা, বাংলা সিনেমা সংক্রান্ত সমস্ত রকম খবর অতি শীঘ্র পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.