গেঁদা ফুলের তালে বেগুনি শাড়িতে কোমর দোলালেন শ্রদ্ধা দাস

কিছুদিন পূর্বেই বলিউডের বিখ্যাত র‍্যাপার বাদশার গেন্দা ফুল গানটি নিয়ে প্রচন্ড বিতর্ক হয়েছিল। তবে গানটিতে জ্যাকলিনের লাস্যময়ী নাচ এবং পোশাক-আশাকের প্রশংসা করেছিলেন সমস্ত দর্শক। সিনেমা ইন্ডাস্ট্রির বিভিন্ন লোকজনের মধ্যে প্রচন্ড জনপ্রিয় এই গানটি। ইতিমধ্যে বাংলা, হিন্দি, তেলুগু, মালায়ালাম ও কানাড়া সিনেমার অভিনেত্রী শ্রদ্ধা দাস এই গানটি সঙ্গে কোমর দোলালেন। (Sraddha Das Genda Phool Dance Hot Video)

তিনি মূলত বেগুনি শাড়ি পড়ে এই লাস্যময়ী নাচ করেছেন। আর ইনস্টাগ্রাম থেকে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় তার এই নাচটি। বেগুনি শাড়ি পরা অবস্থায় শ্রদ্ধার এই নাচ দেখে সকলে মুগ্ধ হয়ে গেছেন। আর তাছাড়া বেশিরভাগ সময় শ্রদ্ধা দর্শকদের মধ্যে চর্চার মধ্যমণি হয়ে থাকেন। আর তার এই ভিডিও পুনরায় প্রত্যেকের মন জয় করে নিল।

দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিও:

শ্রদ্ধা দাস সম্পর্কে কিছু তথ্য

জন্ম : শ্রদ্ধা দাস 1987 সালের মার্চ মাসের 4 তারিখে ইন্ডিয়ার মুম্বাইতে জন্মগ্রহণ করেন। তার পিতা একজন ব্যবসায়ী যার বাড়ি ছিল পুরুলিয়ায়। তার মা গৃহবধূ।

পড়াশোনা: শ্রদ্ধা সাংবাদিকতা নিয়ে তার ব্যাচেলর ডিগ্রী কমপ্লিট করেন। গ্রাজুয়েশন করার সময় তিনি থিয়েটারে তালিম নিতে থাকেন। তিনি বিভিন্ন বিজ্ঞাপন সংস্থা যেমন ম্যাকডোনাল্ড, আরিস্টোক্রাট এবং আরো চারশোর মতো বিজ্ঞাপনে কাজ করেছেন।

ফিল্ম ক্যারিয়ার: শ্রদ্ধা দাসের অভিষেক হয় 2008 সালে তেলেগু ছবি ‘সিদ্দু ফ্রম সিকাকুলাম’ দিয়ে। এরপরে ‘টার্গেট’ নামে একটি ছবি করেন। এর ঠিক ছয় মাসের মধ্যেই অনেকগুলো তেলেগু ছবিতে কাজ করার সুযোগ পান। এরপর 18, 20 লাভ স্টোরি, ডাইরি অধীনেতা, আরিয়া টু ইত্যাদি ছবি করেন।আরিয়া টু ছিল তার বড়োসড়ো বাজেটের ছবি।

বলিউডে পদার্পণ: 2010 সালে তিনি ‘লাহোর’ ছবির মাধ্যমে বলিউডে পদার্পণ করেন। ছবিটি দেখে সমালোচকেরা অনেক প্রশংসা করেন। এই ছবিটি মূলত ইন্ডিয়া-পাকিস্তানের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছিল এবং অনেকগুলো পুরস্কার লাভ করে। ছবিটি 57-তম ন্যাশনাল অ্যাওয়ার্ড লাভ করে এবং 42 তম ওয়ার্ল্ড-ফেস্ট হাউস্টন ইন্টার্নেশনাল ফেস্টিভ্যালে পুরস্কার লাভ করে। এরপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। আমি নিচে শ্রদ্ধা দাসের মুভি গুলির নাম সাল অনুসারে দিচ্ছি।

শ্রদ্ধা দাসের মুভি গুলিঃ

১. (২০০৮) সিদ্দু ফ্রম সিকাকুলাম

২. (২০০৯) টার্গেট, 18, 20 লাভ স্টোরি, ডাইরি, অধীনেতা, আরিয়া টু

৩.(২০১০) লাহর, মারো ছারিত্রা, ডারলিং, নাগাভালি

৪. (২০১১) দিল তো, বাচ্চা হ্যাঁই জি,‌ মুগ্গুরু, মগুডু

৫.(২০১২) হসা প্রেমা পুরানা

৬.(২০১৩) ড্রাকুলা ২০১২

৭.(২০১৪) দি রয়াল বেঙ্গল টাইগার, লাকি, কাবুতার, যিদ

৮.(২০১৫) চায়ে চায়ে বিসকুটস, রেয়, বান্দিপতু, আতা, অউইজা, হাউন্তিং অফ বম্বায় মিল্লস

৯.(২০১৬) সানাম তেরি কাসাম, গুন্তুর তাল্কিএস, দিক্তাতর, বাদশা থে দন, গ্রেট গ্রান্দ মাস্তি

১০.(২০১৭) বাব্যুমসাই বান্দুকবাজ, পিএসভি গাতুদা ভেগা

১১.(২০১৮) মিরছি মালিনি, শ্রিঙ্গারদান, পিওর সউল

১২.(২০১৯) উধগারশা, হিপ্পি, প্যান্থারঃ হিন্দুস্থান মেরি জান

১৩.(২০২০) কতিগব্বা ৩*, নিরীকশানা* [এখনো শুটিং চলছে]

হাই বন্ধুরা, প্রতিদিনের খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।