গর্ভবতী অবস্থায় মায়ের জন্মদিন পালন করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল হলো ছবি

ভারতের অন্যতম শ্রেষ্ঠ গায়িকা শ্রেয়া ঘোষাল। কোকিল কন্ঠি লতা মঙ্গেশকর অথবা আশা ভোঁসলের পর যদি কারণ নাম নেওয়া যায় তিনি হলেন বাঙালি কন্যা শ্রেয়া ঘোষাল। তার অনবদ্য সুর আমাদের সকলকে মুগ্ধ করে দেয়। তার মুখের মিষ্টি হাসি এবং তার গলার গান শুনলে মনে হয় যেন সরস্বতী তার সঙ্গে রয়েছেন। (Bollywood News Update : Artist Shreya Ghoshal celebrates her mothers birthday)

তিনি প্রথম মহিলা ভারতীয় সংগীতশিল্পী যার মোমের মূর্তি বসানো হয়েছে মাদাম তুসোর জাদুঘরে। সকলেরই মনে আছে হয়তো শ্রেয়া ঘোষাল উঠে এসেছিলেন খুবই সামান্য মধ্যবিত্ত পরিবার থেকে। জী টিভি সারেগামাপা নামক সংগীতের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তিনি। তারপর কার্যত তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি কোনদিন।

সঞ্জয় লীলা বানসালির দেবদাস সিনেমাটি প্রথম প্লেব্যাক সিঙ্গার হয়ে গান গাইবার সুযোগ পেয়েছিলেন তিনি। সেই সিনেমাতে এককথায় প্রাণ ঢেলে দিয়েছিলেন তিনি।তার অসামান্য সুর যেন আজও সকলের কানে বাজে। দেবদাস সিনেমার জন্য তিনি পেয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড।

তিনি প্রথম বাঙালি মহিলা কন্ঠ শিল্পী যিনি হিন্দি ছাড়াও একাধিক ভাষাতে গান গেয়েছেন। সম্প্রতি তিনি খুবই ব্যস্ত রয়েছেন তার পরিবারকে নিয়ে। বিবাহের 6 বছর পরে অবশেষে তিনি হতে চলেছেন মা। স্বাভাবিকভাবেই এই সময়টা ভীষণ ভাবে ইনজয় করতে চান তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছুদিন আগেই তিনি এই সুখবর জানিয়েছে সকলকে।

https://www.instagram.com/p/CMv5NbHg6kP/?utm_source=ig_embed

গর্ভবতী হবার সময় মাতৃকালীন ছুটি তে তিনি রয়েছেন তার বাপের বাড়িতে। এরই মধ্যে অনুষ্ঠিত হলো তার মায়ের জন্মদিনের অনুষ্ঠান। বাড়িতে ছোট্ট করে পালন করলেন তিনি তার নিজের মায়ের জন্মদিন।মায়ের কেক কাটার সময় সেখানে উপস্থিত ছিলেন তার বাবা এবং তার সবথেকে আদরের পোষ্য একটি কুকুর। সঙ্গে ভিডিও কলে উপস্থিত ছিলেন তার স্বামী।

মায়ের জন্মদিনের কেক কাটার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি। মায়ের প্রতি তার এই রকম ভালোবাসা এবং কর্তব্যবোধ আরো একবার সকলকে মুগ্ধ করেছে। শেয়া ঘোষালের শেয়ার করা ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। নিজের সন্তানের জন্ম দেবার আগে যে এইভাবে মায়ের জন্য তিনি কর্তব্য পালন করলেন তার জন্য আরো একবার তাকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। (Singer Shreya Ghoshal baby bump photo)

shreya ghoshal celebrates her mothers birthday
গর্ভবতী অবস্থায় মায়ের জন্মদিন পালন করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল হলো ছবি