ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে আদিত্য নারায়ন এবং শ্বেতার

দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগারওয়াল এর সঙ্গে এই বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদিত্য নারায়ন। বিখ্যাত গায়ক উদিত নারায়ণের একমাত্র ছেলে আদিত্য নারায়ন একেবারেই অনাড়ম্বর অনুষ্ঠানে মালা বদল করতে চলেছেন তার গার্লফ্রেন্ড শ্বেতার সঙ্গে। বর্তমান পরিস্থিতির জন্য একেবারেই সাদামাটা অনুষ্ঠান করবেন তারা। (Singer Aditya Narayan, the son of legendary Udit Narayan, is going to marry his girlfriend Shweta Agarwal)

সম্প্রতি একটি সাক্ষাৎকারে উদিত নারায়ন পুত্র জানিয়েছেন যে,”আগামী ডিসেম্বর মাসের পয়লা তারিখে আমাদের বিয়ে। শুধুমাত্র ঘনিষ্ঠ পরিবারের লোকজন, বন্ধুবান্ধবদের নিয়ে আমরা এই অনুষ্ঠান পালন করব। চলতি বছরে মহারাষ্ট্র সরকার বিবাহের অনুষ্ঠানে ৫০ জনের বেশি অতিথি নিমন্ত্রণ এর অনুমতি দিচ্ছেন না। তাই আপাতত এই ভাবেই আমরা অনুষ্ঠান পালন করব। এরপর বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলে এলাহী অনুষ্ঠান করে রিসেপশনের পরিকল্পনা করা রয়েছে”।

আদিত্য এবং তার হবু স্ত্রী প্রথম আলাপ করেছিলেন তাদের বলিউডের প্রথম ছবি শাপিত এর সেটে। দুজনে পরস্পর এর বিপরীতে অভিনয় করেছিলেন সেই সিনেমাতে। প্রায় দীর্ঘ বছর পেরিয়ে গেছে। অন্য সকলের মত তাদের জীবনেও এসেছে অনেক ওঠাপড়া।

আগের একটি সাক্ষাৎকারে আদিত্য নারায়ন জানিয়েছেন,”প্রতিটি সম্পর্কের মতো আমরাও আমাদের জীবনে অনেক উত্থান এবং পতন দেখেছি। আমাদের কাছে বিবাহের অনুষ্ঠান টা মাত্র একটি আনুষ্ঠানিকতা মাত্র। আশা করছি চলতি বছরের শেষের দিকেই আমাদের বিবাহ সম্পন্ন হবে।আমার পরিবারের সকলে আমার হবু স্ত্রী কে খুব পছন্দ করে। আমি খুশি, ওর মধ্যে আমার চিরদিনের সঙ্গীকে খুঁজে পেয়ে।”

neha kakkar and aditya narayan in one frame
নেহা কক্কর এবং আদিত্য নারায়ন (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত উল্লেখ্য,চলতি বছরের গোড়ার দিকে আদিত্য নারায়ণের সঙ্গে গায়িকা নেহা কক্করের বিয়ের জল্পনা-কল্পনা উঠেছিল তুঙ্গে। ইন্ডিয়ান আইডল নামে একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে সেখানে উপস্থিত ছিলেন নেহা কক্কর। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন আদিত্য। এমন গুজবও বেরিয়েছিল যে, ভ্যালেন্টাইন্স ডে তে নাকি তাদের বিয়ে হত। তবে পরে অবশ্য জানা যায় যে, এই সমস্ত ছিল শো এর টিআরপি বাড়ানোর জন্য। (Rumors about marriage between Neha Kakkar and Aditya Narayan)