বাঙালি কন্যা প্রীতি ভট্টাচার্যের কন্ঠে তোলপাড় নেট দুনিয়া, ভিডিও ভাইরাল !

ভারতীয় সংগীতশিল্পে বাঙালিরা এক বিশেষ জায়গা করে নিয়েছে। বিভিন্ন টেলিভিশন চ্যানেলগুলোতে রিয়েলিটি শো-এর আয়োজন করা হয়। বেশিরভাগ ক্ষেত্রেই রিয়েলিটি শো এর বিজেতা দেখা যায় কোন না কোন বাঙালি। এদের মধ্যে উজ্জ্বল উদাহরণ হলেন অরিজিৎ সিং। তিনি সারেগামাপা-এর বিজেতা হতে না পারলেও প্রতিষ্ঠিত গায়ক হিসেবে বেশ জনপ্রিয়।

বর্তমানে প্রতিদিন আমরা বিভিন্ন প্রতিভার সঙ্গে পরিচিত হই সোশ্যাল মিডিয়ার দৌলতে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা তুলে ধরেন অনেকে। সম্প্রতি বাঙালি সঙ্গীতপ্রেমীদের কাছে প্রীতি ভট্টাচার্য নামটি অতি পরিচিত (Artist Prity Bhatterjee is very popular among bengali music lovers)। এক ক্ষুদে সঙ্গীতশিল্পী গতবছর জনপ্রিয় হয়েছিলেন তার কণ্ঠস্বরের মাধ‍্যমে। গোটা দেশের বহু বড় বড় সঙ্গীতশিল্পীদের কাছ থেকে প্রশংসা জিতে নিয়েছেন প্রীতি ভট্টাচার্য।

Rukha jana tumse meene ko dil karata haihttps://www.facebook.com/groups/528296388059375/?ref=shareThis group join

Posted by Prity Bhattacharjee on Thursday, July 23, 2020

পশ্চিমবঙ্গে বর্ধমানে‌র বাসিন্দা প্রীতি ভট্টাচার্য। বহু শিল্পীরা প্রশংসা করেছে তার গানের গলার। বিভিন্ন প্রতিযোগীদের হারিয়ে সুপার সিঙ্গার খেতাব জিতে নিয়েছিল নয় বছরের প্রীতি। সেই শো শেষ হয়ে গেলে‌ও প্রতিদিনই ভাইরাল হচ্ছে প্রীতির গাওয়া গানের ভিডিও ক্লিপিংস্।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে “তুমসে মিলনে কো দিল কারতা হে” গানটি গেয়েছেন প্রীতি ভট্টাচার্য (Singer Prity Bhatterjee goes viral by singing Kumar Sanu And Alka Yagnik’s “Tumse Milne Ko Dil Karata Hai”)। তার নিজস্ব অভিব্যক্তিও আকর্ষণ করে দর্শকদের। বর্তমানে প্রতিদিনই ভাইরাল হচ্ছে প্রীতির বিভিন্ন গানের ভিডিও ক্লিপিংস এবং কমেন্ট সেকশন ভরে যাচ্ছে শুভেচ্ছা বার্তা এবং প্রশংসায়।