আরো এক নতুন চমক, বিজেপিতে যোগ দিলেন শিশির অধিকারী – Khela Hobe

একুশে নির্বাচনে একের পর এক পালাবদল ঘটে চলেছে, সম্প্রতি পদ্মফুল শিবিরে যোগদান করতে চলেছেন শিশির অধিকারী। এর আগেই যদিও অধিকারী দুই ছেলে পদ্মফুল শিবির নাম লিখিয়ে ফেলেছেন, তারা হলেন শুভেন্দু অধিকারী, এবারে বিধানসভা ভোটের নন্দীগ্রামের বিজেপি প্রার্থী তিনি। (West Bengal Assembly Election 2021 : Sisir Adhikari joins BJP – khela hobe)

তৃণমূল কংগ্রেসের মমতা ব্যানার্জির বিপক্ষে দাঁড়িয়েছেন তিনি আর অপরজন হচ্ছেন অধিকারী সৌমেন্দু অধিকারী। শুভেন্দুর পদ্মফুল শিবিরে যোগ দেওয়ার পরপরই দাদা কে অনুসরণ করে গেরুয়া শিবিরে নাম নথিভুক্ত করেন ছোটভাইও।তবে এবারে শিশির অধিকারীও নিজের পাকাপাকি জায়গা করতে চলেছেন গেরুয়া শিবিরে। বহুদিনের জল্পনার অবসান ঘটিয়ে তিনি আজ অমিত শাহের এগরার সভাতে যোগ দিতে চলেছেন পদ্মফুলে শিবিরে।

তবে তার আগে শিশির অধিকারীর বাড়িতে তার সঙ্গে দেখা করতে যান, লকেট চট্টোপাধ্যায় তার সাথে মোদি মন্ত্রিসভার আরেক সদস্য মনসুখ মান্ডব্য। শান্তি কুঞ্জ অর্থাৎ শিশির অধিকারীর বাড়িতে যা কাঁথিতে অবস্থিত।সেখানে দেখা করেন এবং তার সাথে টানা আধঘন্টা ধরে বৈঠক করেন এবং তাকে আমন্ত্রণ জানিয়ে আসেন এদিন অমিত শাহের সমাবেশে যোগদান করার জন্য।

যদিও সেই নিয়ে জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে। যদিও এই শিশির অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান কে কেন্দ্র করে তৃণমূল এর কোনো হেলদোল চোখে পড়ছে না, উল্টে তৃণমূল প্রার্থী অখিল গিরি বলেন যে, তিনি এমন কোনো বড় মাপের নেতা নন, যে তার চলে যাওয়া তে তৃণমূলের এক অপূরণীয় ক্ষতি হয়ে যাবে। তিনি যদি যেতে চান যেতেই পারেন তবে এমপি সিট ছেড়ে যেন চলে যান।

গত ডিসেম্বরেই এই অধিকারীর বাড়ি ছেলে শুভেন্দু অধিকারীর হাতে পদ্ম ফুলের পতাকা তুলে দিয়েছিলেন অমিত সাহা নিজেই, সেই অমিত শাহের সভাতেই আবারো উপস্থিত থাকতে চলেছেন শিশির অধিকারী এবং শুধুমাত্র উপস্থিত না যোগদান করতে চলেছেন সদলবলে। তবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যে এসে বিজেপির নির্বাচনী তালিকা প্রকাশ করবেন তার আগে তিনি বহু জায়গায় সভাও করবেন এবং অবশেষে পল্লীগ্রাম স্কুলের মাঠে অমিত শাহের যে সভাটি হতে চলেছে সেই সভাতেই শিশির অধিকারী যোগদান করতে চলেছেন।

তবে এদিন আরো কিছু বৈঠক রয়েছে অমিত শাহের। সমস্ত কিছুই এখন ভোটের নিজেদের রণকৌশল কে সাজিয়ে নেওয়ার শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে এবং কিভাবে বাংলায় নিজেদের দুশো টি আসনে জয় যুক্ত হতে পারা যায় তারই নির্দেশিকা দিয়ে যাবেন অমিত শাহ, তবে এই সমস্ত কিছুই রাজনৈতিক বিশেষজ্ঞদের অনুমান। আদৌ কতটা কি বাস্তবে ঘটতে চলেছে তা দেখতে শুধুমাত্র সময় অপেক্ষা করতে হবে আমাদের সকলকে।

sisir adhikari joins bjp - khela hobe
আরো এক নতুন চমক, বিজেপিতে যোগ দিলেন শিশির অধিকারী – Khela Hobe