নতুন বছরকে স্বাগত জানানোর দিনেই টলিউডের অভিনেত্রী শ্রীলেখা কে দেখা গেলো রাস্তায় গাড়ি নিয়ে ছুটতে

গত বছরের প্রথম থেকেই বিশ্বজুড়ে এক অস্বস্তিকর পরিবেশ এর সৃষ্টি হয়েছিল। সবাই দিন গুনছিল এই অভিশপ্ত বছরটাকে কাটিয়ে একটি নতুন বছরে পদার্পণ করতে, সুতরাং যখন ২০২০ যাওয়ার সময় এলো সেই সময় প্রত্যেকটা বিশ্ববাসীর মনেই এই আশা যে হয়তো নতুন বছর তার জীবন তাদের জীবনে কোন আলো নিয়ে আসবে। (Tollywood Xossip : Sizzling actress Sreelekhe Mitra rides the car in the new year 2021)

বছর শেষ হওয়ার দিনটিকে তাই বিশ্ববাসী উপভোগ করে আনন্দের সঙ্গে স্বাগত জানিয়েছে নতুন বছর ২০২১ সালকে। এই দিন বিশ্বের আনাচে কানাচে সকলে উৎসব পালন করে। রাস্তায় রাস্তায় মানুষের ভিড়। রাস্তাঘাট সেজে ওঠে আলোতে। সেই রকমই এবছরও হল কলকাতায়।

https://www.facebook.com/1376432968/videos/10219970671441912/

এই উৎসবের আনন্দের দিনে রাস্তায় দেখা মিলল শ্রীলেখার। যিনি রাস্তায় গাড়ি নিয়ে ছুটছেন। একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে বন্ধুদের সঙ্গে শ্রীলেখা গাড়ি নিয়ে যাচ্ছেন এবং গাড়িতে প্রচুর হই হুল্ল হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রীলেখা নানারকম পোজ দিয়ে ভিডিও ক্যাপচার করছেন।

এরপর সেই ছবিগুলো শ্রীলেখা তার ফেসবুকে তার অনুগামীদের সঙ্গে শেয়ার করেছেন। তবে শেষমেশ অবশ্য তাকে দেখা যায় একটি বিলাসবহুল হোটেলে সেখানে সকলকে নিয়ে তিনি পার্টিতে মগ্ন তার পরনে ছিল কালো রঙের একটি গাউন।

পার্টি করার বিভিন্ন মুহূর্তের ছবি তিনি তার বন্ধুদের সঙ্গে তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সম্প্রতি শ্রীলেখা পরবর্তীকালে কোন রাজনৈতিক দলে অংশগ্রহণ করছেন কিনা সে ব্যাপারে যথেষ্ট জল্পনা শুরু হয়েছে তবে, এই শ্রীলেখা কোনরকমে স্পষ্ট করে কোনো কথা বলেননি।

Sizzling actress Sreelekhe Mitra rides the car in the new year 2021
নতুন বছরকে স্বাগত জানানোর দিনেই টলিউডের অভিনেত্রী শ্রীলেখা কে দেখা গেলো রাস্তায় গাড়ি নিয়ে ছুটতে