রাজনীতিতে সোহম – শ্রাবন্তী প্রতিদ্বন্দ্বী হলেও সিনেমাতে একসঙ্গে এই জুটি

টলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী এবং সোহম প্রথমে পরে। অনস্ক্রিনে শ্রাবন্তী এবং সবাইকে একসাথে অনেক সিনেমাতেই দেখা গেছে। তবে এই জুটি এখন রাজনীতির দলের নাম লিখিয়েছেন তাও আবার বিরোধী পক্ষদের হয়ে অর্থাৎ সোহম নাম লিখিয়েছে তৃণমূল এবং শ্রাবন্তী নাম লিখিয়েছে তার বিরোধী দল বিজেপিতে। (Web series during West Bengal Election 2021 : Soham and Srabanti to cast on Hoichoi web series Dujone)

বিজেপি এবং তৃণমূল এখন রাজনৈতিক দলের সবচেয়ে বড় দুই শক্তিশালী দল এবং বলতে গেলে এক কথায় এই দুই দলের মধ্যেই এখন চলছে হাড্ডাহাড্ডি লড়াই। স্বাভাবিকভাবেই নিজেদের মধ্যে একটি প্রতিদ্বন্দ্বী সৃষ্টি হয়ে যাওয়া। সোহম এবং শ্রাবন্তী একসাথে অনেক সিনেমায় কাজ করেছে পিয়ারে, বাঘ-বন্দি-খেলা, গুগলি, ফাঁদে পড়িয়া বগা কান্দে রে, সিনেমাতে।

তবে এইবারে তাদের দেখা যাবে সিরিজে। “দুজনে” নামের একটি ওয়েব সিরিজে কাজ করতে চলেছে এই জুটি। এই সিরিজ এই দুজনার কাছে প্রথম। একদিকে রাজনৈতিক দলের প্রতিদ্বন্দী পক্ষ হিসেবেই প্রবেশ করেছে। অন্যদিকে এই জুটি আবার কাজ করতে চলেছে নতুন একটি সিরিজে। কর্মজীবনে তাদের সম্পর্ক হয়তো স্বাভাবিক ই থাকবে।

সোহম বহুদিন আগে থেকেই তৃণমূলে যোগদান করেছেন। কিন্তু সম্প্রতি কিছুদিন হলো শ্রাবন্তী রাজনৈতিক জীবনে পা দিতে চলেছেন। শ্রাবন্তীর মতে নরেন্দ্র মোদির ভাবনাচিন্তা তাকে অনুপ্রেরণা জুগিয়েছে রাজনীতিতে প্রবেশ করার। ভোট শুরু হতে চলেছে চলতি মাসের ২৭ তারিখ থেকে যার ফলাফল ঘোষণা হবে ২রা মে। একদিকে ভোটের ফল ঘোষণা হবে এবং অন্যদিকে ওই দিনেই মুক্তি পাবে এই জুটির দুজনে নামক সিরিজটি। এখন দেখা যাচ্ছে কার কপাল কতটা ভালো হয়।

soham and srabanti to cast on hoichoi web series dujone
রাজনীতিতে সোহম – শ্রাবন্তী প্রতিদ্বন্দ্বী হলেও সিনেমাতে একসঙ্গে এই জুটি