স্কুলের ম্যাডামের গোপন ছবি ভাইরাল করার হুমকি প্রিন্সিপালের – তারপর….

প্রিন্সিপাল একটি শিক্ষিকাকে তার ব্যক্তিগত সময়ের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিলেন যার ফলে সেই প্রিন্সিপালকে দেওয়া হলো কঠিন শাস্তি। স্বাভাবিকভাবেই প্রতিষ্ঠানগুলিতে প্রত্যেকটা পরিবারের বাবা-মা রা সন্তানদের জীবনে নিজেদের প্রতিষ্ঠিত করার শিক্ষা লাভ করার জন্য পাঠায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে যে সমস্ত শিক্ষক-শিক্ষিকারা সেই সমস্ত ছাত্র-ছাত্রীদের শিক্ষা দেন তারা হলেন গুরুর সমান। (Crime News : Something wrong happened in Bodhi Bharati English Medium School Binnaguri Dooars)

কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে যখন অপরাধমূলক কাজ হয় তখন ছাত্র-ছাত্রীদের ভালো ভবিষ্যত গড়ার মাঝে একটি বিরাট প্রশ্ন এসে দাঁড়ায় যে, ছাত্র-ছাত্রীরা কি শিখবে? ডুয়ার্সে বিন্নাগুরি এলাকার বোধি ভারতী ইংলিশ মিডিয়াম বেসরকারি স্কুল, সেই স্কুলে যা ঘটল তা অবশ্যই শিক্ষা ব্যবস্থার উন্নতি কিংবা অবনতি নিয়ে অবশ্যই কোনো রকম একটি প্রশ্ন সকলের মনেই উঠেছে।

ওই স্কুলের একজন অধ্যক্ষ ভাস্কর বড়ুয়া বহুদিন ধরে ওই স্কুলের আরেকটি শিক্ষিকাকে ব্ল্যাকমেইল করছিল। ভাস্কর শিক্ষিকার নানা রকম ব্যক্তিগত মুহূর্তের ছবিসহ ভিডিও গুলি ভাইরাল করে দেবে। প্রথমদিকে এইরকম ব্ল্যাকমেইলের কোনরকমে পাত্তা দেয়নি সেই স্কুলের শিক্ষিকা কিন্তু অবশেষে বারবার এই ঘটনা ঘটার পরে নিজেকে আটকে রাখতে পারলেন না ওই শিক্ষিকা। (Principal Bhaskar Barua blackmails madam)

সমস্ত ঘটনাগুলি তিনি তার বাড়ির লোকেদের বলেন এবং যে যখন সোমবার দিন ওই প্রিন্সিপাল ভাস্কর বড়ুয়া স্কুলে আসেন তখন তাকে চুনকালি মাখিয়ে মারধর করা হয়। কিন্তু সেই জায়গাতে পুলিশ এসে তাকে পরে উদ্ধার করে নিয়ে যায়। (pradhan sikkhak didimoni r gopon chobi viral korar humki dilan)

এলাকার বাসিন্দাদের থেকেও ভাস্করের সম্পর্কের নানা রকম অভিযোগ মাঝেমাঝেই উঠেছিল, শিক্ষিকা বলেন যে, এই ব্যক্তির সাথে ওই শিক্ষিকার সম্পর্ক ছিল এবং সেই সময়ে তোলা কিছু ছবি সে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেবে বলে হুমকি দিচ্ছিল।

Something wrong happened in Bodhi Bharati English Medium School Binnaguri Dooars
স্কুলের ম্যাডামের গোপন ছবি ভাইরাল করার হুমকি প্রিন্সিপালের – তারপর…. (প্রতীকী ফটো)