এক্কা দোক্কা সিরিয়াল: শত্রু ডিংকার প্রেমে পড়লেন মোহর – Ekka Dokka Serial

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক এক্কাদোক্কা। আর এই সিরিয়ালটি মূলত দুজন মেডিকেল স্টুডেন্ট এর রেষারেষি ঘিরে। ইতিমধ্যে এই সিরিয়ালের প্রমো স্টার জলসায় প্রকাশিত হয়েছে। এই ভিডিওতে পোস্টে জানানো হবে এই সিরিয়ালের গল্পটি কেমন হবে, এই সিরিয়ালটিতে কে বা কারা অভিনয় করতে চলেছেন এবং কবে থেকে শুরু হবে। (Sonamoni Saha and Saptarshi Moulik to star in Ekka Dokka Serial Star Jalsha New Serial)

এক্কা দোক্কা সিরিয়ালের গল্প: সেন পরিবারের ছেলে পোখরাজ এবং মজুমদার পরিবারের মেয়ে রাধিকা। দুজনেই একই মেডিকেল কলেজে পড়ে। তারা দুজনেই খুব ভালো স্টুডেন্ট কিন্তু দুজনের মধ্যে রেষারেষি লেগেই থাকে। এবার পরীক্ষার ফল প্রকাশিত হলে দেখা যায় পোখরাজ প্রথম হয়েছে এবং রাধিকা দ্বিতীয় হয়েছে। আর এই দেখে রাধিকা রেগে আগুন হয়ে যায়। তখন রাধিকার বাবা তাকে সান্ত্বনা দেয় এই বলে যে পরীক্ষার নম্বরে থেকেও গুরুত্বপূর্ণ হলো সে পরবর্তীকালে কতটা ভালো ডাক্তার হতে পারবে। এইভাবে গল্পটি এগিয়ে যায়। তো এক বৃষ্টির দিনে রাধিকার হাত থেকে ছাতা ফসকে পড়ে যায়। তো সেই মুহূর্তে পোখরাজ রাধিকার মাথায় ছাতা ধরে। তখন রাধিকা রেগে গিয়ে তাকে বলে,”তোর এত সাহস হলো কি করে?” তখন পোখরাজ মৃদু হেসে উত্তর দেয়,”আমাদের মধ্যে লড়াইটা চালু থাকুক কিন্তু একই ছাতার তলায়।”

তো বুঝতেই পারছেন বেশ ইন্টারেস্টিং হতে চলেছে এই সিরিয়ালের গল্প। তো এবার জেনে নিন এই সিরিয়ালে কে বা কারা অভিনয় করতে চলেছেন। এই সিরিয়ালে পোখরাজ সেন চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এর আগে তিনি স্টার জলসা শ্রীময়ী ধারাবাহিকের ডিংকা চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা লাভ করেন। এছাড়া ধারণা করা হচ্ছে আর অল্প কিছুদিন পূর্বেই ধর্মযুদ্ধ সিনেমাতে তাকে এক বিশেষ চরিত্রে দেখা যাবে।

ফিরে আসি এই সিরিয়ালের গল্পে। এই সিরিয়ালের নায়িকা রাধিকার চরিত্রে অভিনয় করতে চলেছেন মোহর খ্যাত অভিনেত্রী সোনা মণি সাহা। প্রকৃতপক্ষে মোহর সিরিয়ালে অভিনয়ের পর শঙ্খ স্যার এবং মোহরের প্রেম দর্শকদের মুখে মুখে ছড়িয়ে পড়ে। বুঝতেই পারছেন এই সিরিয়ালে আপনারা সোনামণি সাহা এবং সপ্তর্ষি মৌলিককে জুটি বাঁধতে দেখতে পাবেন। আপনারা সোনামণি এবং সপ্তর্ষি অর্থাৎ রাধিকা পোখরাজ জুটিকে একসাথে স্টার জলসার পর্দায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানান। (Pokhraj Sen – Radhika Majumdar, Radhika Pokhraj Juti)

আরও জানিয়ে রাখি আর অল্পকিছুদিন পূর্বেই পরিচালক অভিরুপ ঘোষ এর বেঙ্গল বীমা কোম্পানির ওয়েব সিরিজের প্রধান চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাবে। আর এই একাদোক্কা সিরিয়ালে রাধিকার বাবার চরিত্রে রয়েছেন অভিনেতা চন্দন সেন। আর পোখরাজের দিদিমার চরিত্রে রয়েছেন অনুসূয়া মজুমদার। তাছাড়া এই সিরিয়ালে চন্দন সেন সহ আরো অনেক পরিচিত কে অভিনয় করতে দেখা যাবে।

তো বন্ধুরা এই সিরিয়ালের পরিচালনার দায়িত্ব রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। তবে এখনো পর্যন্ত কিন্তু জানানো হয়নি এই সিরিয়ালটি ঠিক কবে থেকে এবং কোন সময়ে প্রচারিত হবে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় দেখা যাবে এক্কাদোক্কা সিরিয়াল টি।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read in English click here.