“মিউজিক ইন্ডাস্ট্রিতেও শিগগিরই আত্মহত্যার খবর আসবে”- বিস্ফোরক সোনু নিগম

আমাদের প্রত্যেকের ভালোবাসা সোনু নিগম। প্লেব্যাক সিঙ্গারদের মধ্যে সন্দেহাতীতভাবে এগিয়ে রয়েছেন সোনু নিগম। আর ভবিষ্যতে যে প্রজন্ম গুলো আসছে তারাও তার গান ভালবাসবে। শ্রোতাদের মনে সব সময় তার গান এভারগ্রীন থাকবে।

এবার এই সোনু নিগম আক্ষেপ করলেন এখন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য বলিউডের হেভিওয়েট লোকদের ওপর গোটা দেশবাসী ক্ষোভ উগড়ে দিচ্ছে। সেখানে আরো এক পা এগিয়ে দুরবস্থার কথা বললেন তিনি। তার ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও বার্তা দেন। এবার তাতে বলেন শুধুমাত্র বলিউড কেন সঙ্গীতজগত এবার আত্মহত্যার ঘটনা ঘটতে চলেছে। শুধুমাত্র হাতেগোনা কয়েকজন গায়ক-গায়িকারাই গেয়ে চলেছেন বলে নতুন গায়ক-গায়িকারা যারা আসছেন বা আসতে চাইছেন তারা মানসিকভাবে ভেঙে পড়েছেন। ঠিক এমনটাই মত সনু নিগমের।

তিনি বলেন আমি অবাক হয়ে যাই যখন অনেক বাচ্চা বাচ্চা শিল্পীরা বলেন, ভাইয়া ওই চলছে এটা চলছে। কি করা উচিৎ কিছুই বুঝতে পারছিনা। এখানে কাজের কোন অভাব নেই। কাজ ছিনিয়ে নেওয়া এবং নিজেদের চয়েজ অনুযায়ী লোকদের দিয়ে কাজ করানোর ট্রেন্ড রয়েছে এই ইন্ডাস্ট্রিতে। নতুনদের কথা কেউ মনে করেন না। এমনকি পরিচালক প্রযোজক মিউজিক ডিরেক্টর কোন কোন ক্ষেত্রে রাজি হচ্ছেন কিন্তু মিউজিক কোম্পানিগুলো সরাসরি বলছেন তিনি আমাদের পরিচিত কেউ নয়।

দেখুন সনু নিগমের সেই ভিডিওটি।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.