শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হলো রজনীকান্তকে

একের পর এক দুঃসংবাদে কাহিল হয়ে যাচ্ছেন তারকারা। এবার খবর এল দক্ষিণ সিনেমার ইন্ডাস্ট্রি থেকে। তবে এমন একজন মানুষের অসুস্থতার খবর পাওয়া গেল, তিনি শুধুমাত্র দক্ষিণ সিনেমা নয়, সারা দেশের একজন ভালোবাসার মানুষ। কথা বলছি কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত এর। (365 Reporter Bangla South Indian Film Industry News : South Superstar Rajinikanth is admitted to hospital for irregular blood pressure)

হঠাৎ করে শুক্রবার সকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্র থেকে জানা গেছে যে, মুরাদ ব্লাড প্রেসার এর সমস্যায় ভুগছিলেন এই সুপারস্টার। বারবার রক্তচাপ উঠানামা করার ফলে তিনি অসুস্থ বোধ করেন। তাই তাকে হাসপাতালে ভর্তি করানো হয় এবং চিকিৎসকের পর্যবেক্ষণে এখন রয়েছেন রজনীকান্ত।

হায়দ্রাবাদে গত 10 দিন ধরে তিনি শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। তিনি যে সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন সেখানে বেশ কয়জন করোনাতে সংক্রমিত হয়েছিলেন। তাই 22 তারিখ তার পরীক্ষা করানো হয়েছিল। যদিও রিপোর্ট নেগেটিভ এসেছিল, কিন্তু কোনোরকম ঝুঁকি না নিয়ে তাকে আইসোলেশনে রাখা হয়।

নিজের শরীর সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল থাকতে পছন্দ করেন রজনীকান্ত। তাই শরীরে কোনো রকম অস্বস্তি হচ্ছে কিনা সেই দিকে নজর দেন তিনি। যদিও কোনো রকম উপসর্গ দেখা যায়নি। কিন্তু টেনশনের কারণে হোক অথবা অন্য কোনো কারণে বারবার রক্তচাপ উঠানামা করতে শুরু করে দেয়। তাই তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে যে,সুপারস্টার এর অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। রক্তচাপ ছাড়া আর কোন সমস্যা নেই তার শরীরে। তাই খুব তাড়াতাড়ি তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গেছে। খবরটি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ার পর সকলেই প্রথমে একটু উদ্বিগ্ন হয়েছিলেন।

সুপার স্টারের সুস্থতার খবর শোনার পর তার জন্য শুভেচ্ছা জানিয়েছেন বহু মানুষ। এই বছর আর কোন খারাপ খবর শোনার জন্য রাজি নয় কোনো মানুষই। তাই সকলেই চান যে সকলের প্রিয় রজনীকান্ত সুস্থ এবং স্বাভাবিক ভাবে বাড়ি ফিরে আসুন।

South Superstar Rajinikanth is admitted to hospital for irregular blood pressure
শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হলো রজনীকান্তকে (Credit : @Rajinikanth on Facebook)