শোভনের বউ রত্না বৌদির পাশে ভাসুর, আগামীতে কোন খেলার দিকে রাজনীতি?

এবারের একুশের বিধানসভা ভোটে একের পর এক চমক অপেক্ষা করছে সকলের জন্যে। তারই আর এক প্রতিফলন আমরা দেখতে পাচ্ছি, বেহালা পূর্বের জন্য এবছর মনোনয়নপত্র জমা দিয়েছেন রত্না চট্টোপাধ্যায়। যিনি শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী, এর আগে এই কেন্দ্র ছিল শোভন চট্টপাধ্যায়ের। কিন্তু এবার এই চিত্রটা সম্পূর্ণ উল্টে গেল, এবারে দেখা গেল রত্না চট্টোপাধ্যায় তার ছেলে সপ্তর্ষি কে সঙ্গে নিয়ে এই কেন্দ্রের জন্য মনোনয়নপত্র জমা দিলেন এবং তার পাশে থাকলেন ভাসুর চন্দন চট্টোপাধ্যায়। যিনি শোভন চট্টোপাধ্যায় সম্পর্কে দাদা। তবে বরাবরই তিনি শোভনের পাশে দাঁড়িয়ে এসেছেন কিন্তু এবছর একটু অন্যরকম। (West Bengal Assembly Election 2021 : Sovan brother Chandan vasur helps Ratna boudi to submit TMC nomination)

তিনি পেশায় একজন চার্টার্ড একাউন্টেন্ট তাই তার স্মৃতিচারণা উঠে এল, যে প্রতিবার তিনি ভাইয়ের পাশের থাকতেন মনোনয়নপত্র জমা দেওয়ার সময়, কিন্তু এবারে তিনি তার ভাতৃবধূ পাশে এসে দাঁড়ালেন। এদিন তিনি আরো বললেন যে, এই বেহালা পূর্ব কেন্দ্র থেকে যদি বিজেপি প্রার্থী হিসেবে শোভন কে দাঁড় করাতো তাহলে তার জেতার আশা অত্যন্ত কঠিন ছিল বরং তিনি বলেন, এই কেন্দ্র থেকে রত্নাই জিতবে।

আরো বললেন – একজন তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে এবং দিদির প্রতিনিধি হিসেবে রত্নাই জিতবে। এদিন আরো একজন যে তার অমূল্য বক্তব্য রেখেছেন সে হল ছেলে সপ্তর্ষি, মাকে মনোনয়নপত্র জমা দিতে দেখে সপ্তর্ষি তার মাকে রাজা-রানী গল্পের রানির সাথে তুলনা করেছেন এবং রানীর জয়গান গেয়েছেন এবং তিনি আরও বলেন যে, মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার মাকে উপযুক্ত মনে করেছেন বলেই তাকে এই দায়িত্ব দিয়েছেন। (Ratna Chatterjee son name – Saptarshi)

তবে এদিন শুধুমাত্র রত্না চট্টোপাধ্যায়ের নয় তার সাথে আলিপুর মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃনমূলের বহু হেভিওয়েট নেতা যেমন অরূপ বিশ্বাস, পার্থ চট্টোপাধ্যায় , দুলাল দাস প্রমূখ বিশিষ্টজনেরা এবং প্রত্যেকে মনোনয়নপত্র জমা দেওয়ার সাথে সাথে তাদের সমর্থকরা তাদের গলায় পরিয়ে দিয়েছেন ফুলের মালা এবং একটাই স্লোগান “খেলা হবে লড়াই হবে” যদিও ইতিমধ্যে এই স্লোগান টি ঝড় তুলেছে মানুষেরমন সহ সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়াতে। তারই অপেক্ষায় দিন গুনছে প্রত্যেকে। (Khela Hobe)

sovan brother chandan vasur helps ratna to submit tmc nomination
শোভনের বউ রত্না বৌদির পাশে ভাসুর, আগামীতে কোন খেলার দিকে রাজনীতি?