বাতিল রোড শো! পুলিশ জামিনের অযোগ্য ধারায় মামলা করলো শ্রাবন্তীর বিরুদ্ধে

আগামীকালের হতে চলেছে রাজ্য চতুর্থ দফার ভোট। তার আগে মিঠুন চক্রবর্তীর রোড শো বাতিল করা নিয়ে ধুন্ধুমার কান্ড বেঁধেছে বেহালায়, শুধু তাই নয় কর্মী সমর্থকদের নিয়ে এই দিন পর্ণশ্রী থানা ঘেরাও করেন বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখান থেকে বেরিয়ে গিয়ে এক প্রকার পুলিশের কোনো অনুমতি ছাড়াই বিজেপি কর্মীদের নিয়ে শ্রাবন্তী রোড শো করতে শুরু করেন। যার ফলস্বরূপ এ বার আইনি বিপাকে পড়তে হলে তাকে। শ্রাবন্তীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে দিলো পুলিশ। (West Bengal Assembly Election 2021 News: Srabanti Chatterjee BJP candidate Behala Paschim is accused by police)

পুলিশদের অভিযোগ অনুযায়ী, কোনরকম অনুমতি ছাড়াই বেহালায় রোড শো করেছেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই প্রেক্ষিতে শ্রাবন্তী সহ আরও কয়েকজন বিজেপি কর্মীদের নাম উল্লেখ করা হয়েছে। পুলিশের কাজে বাধা এবং অবৈধ জমায়েতের জন্য অভিযোগ করা হয়েছে তারকা প্রার্থীদের বিরুদ্ধে। নির্বাচন কমিশন নির্বাচনী প্রক্রিয়ার ৮৪ ঘণ্টা আগে স্বতঃস্ফূর্ত রিপোর্ট তলব করেছে।

এই রিপোর্ট জমা পড়ে গেলেও এই বিষয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দিক দিয়ে কোন রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিজেপিতে যোগদান করার পর শান্ত ভাবেই কাজকর্ম করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বিরুদ্ধে কোনো রকম কথা বলার সুযোগ ছিল না। কিন্তু আচমকাই মিঠুন চক্রবর্তীর রোড শো বাতিল করে দেবার পর ক্ষিপ্ত হয়ে উঠেছিলেন শ্রাবন্তী সহ গোটা বেহালা।

থানা ঘেরাও সময় শ্রাবন্তী অভিযোগ করে বলেন যে, পুলিশ থানার ভেতর লুকিয়ে লুকিয়ে ফোনে কথা বলছে। এক ঘন্টা দাড়িয়ে থাকার পরেও আমাদের সঙ্গে দেখা করতে আসেননি ওসি। ইচ্ছে করে আমাদের রালি করতে দেওয়া হচ্ছে না। আমরা শুধু জবাব চাই যে কেন আমাদের অনুমতি দেওয়া হল না। আমাকে মিঠুনদা নিজেই ফোন করে বলেছেন যে, এই বিষয়ে বিস্তারিত খবর জানতে।

srabanti bjp candidate behala is accused by police
বাতিল রোড শো! পুলিশ জামিনের অযোগ্য ধারায় মামলা করলো শ্রাবন্তীর বিরুদ্ধে