বিবাহ-বিচ্ছেদ গুজবের মধ্যেই কোলে শিশু সন্তান নিয়ে ছবি শ্রাবন্তীর, কে এই শিশু সন্তান – Srabanti chatterjee with Baby Daughter

তৃতীয় বার বিয়ে করেও সেই বিয়ে টিকিয়ে রাখা গেল না। সম্ভবত বিয়ে ভাগ্যটাই ভালো ছিলনা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। পরপর তিন নম্বর স্বামীর সঙ্গে ভুল বোঝাবুঝি হল তার। দুর্গাপূজার সময় থেকেই তারা একসঙ্গে এক বাড়িতে আর থাকছেন না। কোনো এক অজ্ঞাত কারণে তৃতীয় স্বামীর সঙ্গে মনোমালিন্য হয়েছে অভিনেত্রীর।

সোশ্যাল মিডিয়াতে মন্তব্য এবং পাল্টা মন্তব্যের মধ্যেই কিন্তু নিজেকে ব্যস্ত রেখেছেন অভিনেত্রী শ্রাবন্তী। সম্প্রতি শাশ্বত চট্টোপাধ্যায় বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে। এছাড়াও ওয়েব সিরিজ অভিনয় করবেন তিনি। (Srabanti bor husband Roshan Singh)

অন্যদিকে রোশন সিং মাঝে মাঝেই তার দুঃখের কাহিনী পোস্ট করেন ইনস্টাগ্রামে। তার প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সময় নেয় না। সম্প্রতি পুরনো স্মৃতির পাতা উল্টে তার এয়ারফোর্সের বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি।

অন্যদিকে শ্রাবন্তীর পুত্র অভিমন্যু ও সম্প্রতি মজেছেন প্রেমে। মডেল দামিনী ঘোষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।তাদের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে আমরা দেখেছি। টানা তিন বছর প্রেম করার পর অবশেষে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমের কথা সকলের সামনে বললেন শ্রাবন্তী পুত্র। (Srabanti son Abhimanyu girfriend bou Damini Ghosh)

https://www.instagram.com/p/CLCED8WBJSd/

তবে একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে, যেখানে শ্রাবন্তীকে একটি ছোট্ট শিশুকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গেছে। শিশুটিকে আদর করতে করতে ছবি তুলেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, আদরের পুতুল। তবে শিশুটি কে সেই বৃত্তান্ত এখনো জানা যায়নি। শিশুটি যে শ্রাবন্তী নিজের পুত্র নয় তা বলাই বাহুল্য।তবে কার সন্তানকে নিয়ে তিনি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন, তা নিয়ে যথেষ্ট জল্পনা-কল্পনা তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Srabanti Chatterjee posts a photo with baby daughter within divorce rumour
বিবাহ-বিচ্ছেদ গুজবের মধ্যেই কোলে শিশু সন্তান নিয়ে ছবি শ্রাবন্তীর, কে এই শিশু সন্তান – Srabanti chatterjee with Baby Daughter