শ্রাবন্তী পুত্র অভিমুন্য এবং প্রেমিকা দামিনী প্রেম করছে চুটিয়ে, ভাইরাল ফটো – Srabanti Son Abhimanyu and Bou Damini

কিছু সময় আগেই শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বামীর সঙ্গে বিয়ে ভাঙ্গা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। জল্পনা আরো পরিস্কার হলো যখন দেখা গেল যে ইনস্টাগ্রাম থেকে শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বামীর সাথে একসাথে কোন ফটো আর নেই এবং তার সাথে সাথে শ্রাবন্তী তার নামের পাশে সিং পদবিটিও তুলে দিয়েছেন। (Tollywood Xossip : Srabanti son Abhimanyu Chatterjee and girlfriend bou Damini Ghosh viral photo)

সুতরাং স্বাভাবিকভাবেই সকলের বুঝতে সমস্যা হয়নি যে,রোশন এবং শ্রাবন্তী আর এক ছাদের নিচে থাকে না। সকলেই বুঝে গেছে যে অবশেষে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙতে চলেছে। শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় বিয়ে ভাঙ্গার নিয়ে যথেষ্ট ট্রোল হলেও সেই ট্রোলের কোনরকম প্রতিক্রিয়াই করেনি শ্রাবন্তী বরং তার জীবনটাকে আনন্দে কাটিয়ে যাচ্ছেন – সেটা বোঝা যাচ্ছে তার নানান রকম শেয়ার করা পোস্টে।

https://www.instagram.com/p/CKJlj_NAGUO/

এরইমধ্যে উঠে এলো শ্রাবন্তী পুত্র ঝিনুকের প্রেমের গল্প। জানা গেছে অভিমন্যু তার প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছে শ্রাবন্তীর। এখন মাঝেমধ্যেই ঝিনুক এবং দামিনীর নানারকম ছবি দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের প্রেমের কথা সকলের সামনেই করেছে ঝিনুক। জানা গেছে প্রায় তিন বছর ধরে সম্পর্ক ঝিনুক এবং দামিনীর। ইনস্ট্রাগ্রামে ঝিনুকের প্রেমিকা দামিনী একটি ছবি পোস্ট করেন এবং সেখানে ক্যাপশন হিসেবে লেখেন যে,” একটি মানুষের সঙ্গে আরেকটি নতুন বছর শুরু করছি এবং তারপরে নিচে লেখেন,” লাভ ইউ ইনফিনিটি বেবি”। সুতরাং বোঝাই যাচ্ছে শ্রাবন্তী পুত্র ঝিনুক এবং তার প্রেমিকা দামিনী এখন চুটিয়ে প্রেম করছে।

Srabanti son Abhimanyu Chatterjee and girlfriend bou Damini Ghosh viral photo
শ্রাবন্তী পুত্র অভিমুন্য এবং প্রেমিকা দামিনী প্রেম করছে চুটিয়ে, ভাইরাল ফটো – Srabanti Son Abhimanyu and Bou Damini (@abhimanyuchatterjee and @srabanti.smile on Instagram)