সাত কোটি টাকা দিয়ে তারকাদের কিনেছে বিজেপি, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার

সব সময় স্পষ্ট কথা বলেই খবরের শিরোনামে উঠে আসে শ্রীলেখা মিত্রের নাম। টলিউডের বিখ্যাত অভিনেত্রী দের নামের মধ্যে অন্যতম নাম হল শ্রীলেখা মিত্র।স্পষ্ট কথা বলার জন্য কিছুদিন আগেই তাঁকে বাদ দেওয়া হয়েছে মিরাক্কেল থেকে। সদ্য আরেকবার রাজনীতি নিয়ে কথা বলে খবরের শিরোনামে উঠে গেল তার নাম। সম্প্রতি ফেসবুকে একটি পোষ্ট করেই শ্রীলেখা মিত্র সরাসরি লিখলেন যে, যে সমস্ত তারকারা বিজেপিতে যোগ দিয়েছেন তারা প্রত্যেকে বিজেপিতে যোগ দেবার জন্য সাত কোটি টাকা করে নিয়েছেন। (West Bengal Assembly Election 2021 : Sreelekha Mitra slams BJP and Rimjhim Mitra comments on it)

সম্প্রতি এই পোস্ট ঘিরে শুরু হয়েছে তুমুল শোরগোল। ইতিমধ্যেই এই পোস্টে কমেন্ট করেছেন বিজেপির তারকা সমর্থক রিমঝিম মিত্র। কমেন্ট করার পরেই প্রকাশ্যে কোন্দল লেগে গেল দুই অভিনেত্রীর। স্বাভাবিকভাবেই কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে নারাজ, সেটা কমেন্ট দেখলেই বোঝা যাবে।

শ্রীলেখা মিত্র তার পোস্টে লিখেছিলেন, জানতে পারলাম সাত কোটি টাকা দিয়ে নাকি সমস্ত তারকাদের কিনে নিয়েছে বিজেপি। ঠিক এই পোস্টের পর অভিনেত্রী রিমঝিম মিত্র কে শোনা গেল বলতে, নাম এবং প্রমাণ অবশ্যই বলবে, না হলে কিন্তু তোমার বিরুদ্ধে আইনি পথে হাঁটবে পার্টি।

রিমঝিম মিত্র এই কথার এখনো কোন উত্তর দিতে শোনা যায়নি শ্রীলেখা মিত্র কে। তবে এই প্রথমবার নয় এর আগেও বারবার রাজনীতিকে উদ্দেশ্য করে বিস্ফোরক পোস্ট করেছিলেন শ্রীলেখা মিত্র। তিনি তার পোস্টে স্পষ্ট লিখেছিলেন যে, সেল সেল সেল। তারকাদের বিক্রি করা হচ্ছে। তবে অবশ্যই শিল্পীদের বিক্রি হয় না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীলেখা মিত্র জানিয়েছিলেন যে, তিনি কখনোই প্রত্যক্ষভাবে রাজনীতির সঙ্গে যুক্ত নয়। ভালোবেসে অনুষ্ঠানে অথবা ব্রিগেডে যান তিনি।ইন্ডাস্ট্রি ইতিমধ্যে ভাগ হয়ে গেছে দুই ভাগে। তাই তিনি কট্টরপন্থী হয়েও এখনো সিপিএমে থাকবেন। তার মতে সিপিএমের তো কোনো গ্রামার নেই, তাই তিনি একটু গ্লামার বাড়ানোর চেষ্টা করেন।

তিনি বহু দিন ধরেই কট্টর বামপন্থী। সিপিএমের আদর্শ নিয়ে তিনি সারা জীবন বেঁচে থাকার কথা বলেন। তিনি নিজেকে দিয়ে প্রমাণ করে দিতে চান, সকলে বিক্রি হয় না। কারা রাজনীতি করার জন্য রাজনীতিতে আসেন, আর কারা নিজে টা গুছিয়ে নিতে জানে, সেটা খুব ভালো ভাবেই মানুষ জানে। তিনি কখনোই নিজের জীবনে পাল্টে যাবে না। সারা জীবন তিনি লাল দুর্গের পাশে থাকবেন।

sreelekha mitra slams bjp and rimjhim comments on it
সাত কোটি টাকা দিয়ে তারকাদের কিনেছে বিজেপি, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার