আগামী সপ্তাহে শুরু হতে চলেছে SSC Group B এবং C পদে নিয়োগের বিজ্ঞপ্তি

স্টাফ সিলেকশন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে যে, আগামী ২০২১ এর ডিসেম্বরে সিজিএল এর গ্রুপ বি এবং গ্রুপ সি পদে প্রার্থী নিয়োগের জন্য বিজ্ঞাপন জারি করা হবে। এই বিজ্ঞাপন জারি করা হবে কমিশনের ওয়েবসাইটে। (Karmasangsthan Job News : SSC Staff Selection Commission Group B and C recruitment 2021 notification will be out next week)

এই পদে আবেদন করার জন্য আবেদনকারীকে ২০২১ সালের ২৫ শে জানুয়ারির মধ্যে আবেদন করতে হবে। এই পদে আবেদন করার জন্য আবেদনকারীকে কিছু শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসারের পদে আবেদন করার জন্য প্রার্থীকে বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করতে হবে।

কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টেন্ট এম কম বিজনেস স্টাডিসে স্নাতক পাস হতে হবে। স্ট্যাটিসটিক্যাল ইনভেস্টিগেটর গ্রেড ২ এর পদের আবেদনের জন্য আবেদনকারীর যোগ্যতা কার বিশ্ববিদ্যালয় থেকে স্ট্যাটিস্টিক স্নাতক পাস অবশ্যই সেই আবেদনকারীকে তিন বছর স্ট্যাটিসটিকস বিষয়টি নিয়ে পড়াশোনা করতে হবে।

জুনিয়র স্ট্যাটিস্টিকাল অফিসার পদে আবেদনের জন্য আবেদনকারীর উচ্চমাধ্যমিকে অংকে ৬০ শতাংশ নম্বর থাকতে হবে, এবং বিশ্ববিদ্যালয় স্ট্যাটিসটিক্স বিষয়ে পাস করতে হবে যার সঙ্গে যে কোন একটি বিষয় নিয়ে পড়তে হবে। এবং অন্যান্য যে সমস্ত পদ গুলি রয়েছে সেগুলোর জন্য আবেদনকারীকে বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করতে হবে।

এছাড়াও যারা শেষ বর্ষের স্নাতক পরীক্ষা দিচ্ছেন, সেই সমস্ত পড়ুয়ারা এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন। সমস্ত আবেদনকারীদের পরীক্ষার মাধ্যমে বাছাই করে নেওয়া হবে। এই পরীক্ষাগুলো হবে ২০২১ সালে। পরীক্ষাগুলি চারটি পর্যায়ে বিভক্ত থাকবে টিয়ারে ১, টিয়ার ২, টিয়ার ৩ এবং টিয়ার ৪।

SSC Staff Selection Commission Group B and C recruitment 2021 notification will be out next week
আগামী সপ্তাহে শুরু হতে চলেছে SSC Group B এবং C পদে নিয়োগের বিজ্ঞপ্তি