Dance Dance Junior Season 3 Audition: ডান্স ডান্স জুনিয়র সিজন 3 অডিশন কীভাবে দেবেন?

প্রিয় বন্ধুরা, স্টার জলসায় শুরু হতে চলেছে বিখ্যাত ডান্স রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন 3। ইতিমধ্যে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য ডিজিটাল অডিশন শুরু হয়ে গিয়েছে। বুঝতেই পারছেন এই অনুষ্ঠানটি মূলত খুদে নৃত্যশিল্পীদের জন্য। তো বন্ধুরা কিভাবে আপনার শিশু ডান্স ডান্স জুনিয়র সিজন 3 তে অডিশন দেবে তা জানার জন্য শেষ অবধি পড়ুন। প্রথমেই একটা কথা বলে নেই গত বছর অর্থাৎ ডান্স ডান্স জুনিয়র সিজন 2 তে বিজয়ী হয়েছিল দক্ষিণ 24 পরগনার অনীশ রায় (Anish Roy, South 24 Pgs.)। তো চলুন জেনে নিন এই অনুষ্ঠানে অডিশন দেয়ার জন্য সমস্ত নিয়ম কানুন। (Star Jalsha Dance Dance Junior Season 3 digital audition has been started already)

আমি প্রথমে আপনাদেরকে জানাবো এই অনুষ্ঠানে কারা অংশগ্রহণ করতে পারবে?
এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য প্রতিযোগীর বয়স এই বছরের জুন মাসের 6 তারিখে 5 থেকে 12 বছরের মধ্যে হতে হবে। আর অংশগ্রহণকারীকে অবশ্যই ভারতের নাগরিক হতে হবে। আর তাকে বাংলা, হিন্দি অথবা ইংলিশ এই তিনটে ভাষার যেকোনো একটি ভাষা জানলেই হবে। (Dance Dance Junior 2022 Audition, Contestants list)

তো চলুন জেনে নিন কিভাবে ডান্স ডান্স জুনিয়র সিজন 3 তে রেজিস্ট্রেশন করবেন?
প্রথমে আপনাকে স্টার জলসার একটি ওয়েবসাইট “https://beastar.startv.com/” -এ ভিজিট করতে হবে। তারপর আপনারা আপনাদের মোবাইল নাম্বার এন্টার করবেন। তারপর জেনারেট ওটিপি বাটনে ক্লিক করবেন। আপনি যখন ওটিপি ইন্টার করবেন তারপর আপনি ডান্স ডান্স জুনিয়র সিজন 3 এর অডিশন ফরম দেখতে পাবেন। এরপর আপনাকে নিম্নলিখিত বিষয়গুলো পূরণ করতে হবে।

প্রতিযোগীর নাম, ডেট অফ বার্থ, বয়স, পিতা-মাতা অথবা অভিভাবকের নাম, অভিভাবকের ফোন নাম্বার, ইমেইল আইডি, মোবাইল নাম্বার, ঠিকানা, পিন কোড এবং জাতীয়তাবাদ বা নেশনালিটি লিখতে হবে। এরপর প্রতিযোগীর একটি নাচের ভিডিও আপলোড করতে হবে। এই ভিডিওটি সর্বনিম্ন 2 মিনিট থেকে সর্বোচ্চ আড়াই মিনিটের মধ্যে হতে হবে। আর ফাইলের সাইজ সর্বোচ্চ 64mb হতে পারে। এরপর আপনাকে এই অনুষ্ঠানের সমস্ত ট্রানসিশন কন্ডিশন কে একসেপ্ট অর্থাৎ টিক মার্ক করতে হবে এরপর সেন্ড বাটনে ক্লিক করতে হবে। এই ছিল স্টার জলসা কর্তৃপক্ষের কাছে আপনার ডান্স ভিডিও পাঠানোর নিয়ম।

তো এখানে কতগুলো গুরুত্বপূর্ণ তারিখের কথা বলবো। ডান্স ডান্স জুনিয়র সিজন 3 এর ডিজিটাল অডিশন শুরু হয়েছে 6 জুন থেকে এবং ভিডিও জমা দেওয়ার শেষ তারিখ 20 শে জুন। অর্থাৎ জুন মাসের কুড়ি তারিখে ডিজিটাল অডিশন শেষ হবে। এরপর শুরু হবে গ্রাউন্ড অডিশন। আর গ্রাউন্ড অডিশন চলবে এই বছরের 22 শে জুন থেকে 7 জুলাই পর্যন্ত। আর এই অডিশন সেন্টার সাধারণত কলকাতার মধ্যে এবং পশ্চিমবাংলার যে কোন জায়গায় হতে পারে। তো বুঝতেই পারছেন এইভাবে ধাপে ধাপে অডিশন হবে এবং শেষ ধাপ যারা পেরোতে পারবে তাদেরকে ডান্স ডান্স জুনিয়র সিজন 3 এর মূল পর্বে পার্টিসিপেট করতে দেখতে পাব আমরা প্রত্যেকে।

তো বন্ধুরা, এই অনুষ্ঠানের কে বা কারা বিচারক হিসেবে থাকবেন এবং হোস্ট বা পরিবেশনায় কে থাকবেন তা এখনো স্টার জলসার তরফ থেকে জানানো হয়নি। তবে এই ডান্স রিয়েলিটি শোটি প্রযোজনার দায়িত্বে রয়েছে বাংলার অন্যতম বড় প্রোডাকশন হাউজ শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন। আর এই অনুষ্ঠানের প্রতিযোগীদের ফাইনাল লিস্ট নিয়ে শীঘ্রই জানানো হবে। তো বন্ধুরা আপনারা স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র সিজন 3 তে আপনার শিশুকে নৃত্য পরিবেশনরত অবস্থায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। (Bengali Dance Reality Show)

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read this in English click here.