শ্রীময়ী সম্পন্ন করল পাঁচশত এপিসোড, রইলো কেক কাটার ছবি- Sreemoyee Star Jalsha Serial

স্টার জলসার অন্যতম বিখ্যাত সিরিয়াল শ্রীময়ী। এই সিরিয়াল টা দেখেন না এমন মানুষ খুব কম আছেন। এটি এমন একটি সিরিয়াল যা ফেসবুক ইনস্টাগ্রাম সর্বত্র ছড়িয়ে রয়েছে। যেকোনো বিষয়ে মিম তৈরি করতে দরকার পড়ে এই সিরিয়ালের। এই সিরিয়ালে মূলত পরকীয়া প্রেম দেখানো হয়েছে।এই সিরিয়ালে দেখানো অত্যধিক পরকীয়া মাঝে মাঝে মানুষের কাছে হাসির খোরাক করে দেয় নিজেকে। সিরিয়ালের বিভিন্ন চরিত্র কে মানুষ নিজের মত করে সাজিয়ে নেয়। (Star Jalsha Bangla Serial News : Star Jalsha Sreemoyee bangla serial turns 500 episodes here the happy moments of cake cutting celebration Ushasie Chakraborty as June aunty, Indrani Halder)

শ্রীময়ী সিরিয়ালের দ্বারা বহুদিন বাদে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল ইন্দ্রানী হালদার কে। এছাড়াও এই সিরিয়ালে অন্যান্য মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় উষসী চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, চিত্রা সেন, সুদীপ মুখার্জি কে। (Sreemoyee serial cast)

Star Jalsha Sreemoyee bangla serial cast Ushasie Chakraborty Indrani Halder June aunty Tota Rai Rai Chaudhary
শ্রীময়ী সিরিয়ালের কলাকুশলীরা কেক কাটছেন – উষসী চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, চিত্রা সেন, সুদীপ মুখার্জি (Credit : @ushasiec on Facebook)

সম্প্রতি এই সিরিয়ালের 500 এপিসোড পূর্ণ হবার জন্য তারা সেলিব্রেট করেছেন কেক কেটে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই সিরিয়ালের সমস্ত কলাকুশলীরা। কেককেটে গান গেয়ে সেলিব্রেশন করা হয়েছে নিজেদের মতো করে। যেখানে একে অপরকে কেক খাইয়ে দিতে দেখা গেল জুন আন্টি এবং শ্রীময়ী কে।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়েছে, ঠিক যেমন করে ভাইরাল হয় এই সিরিয়ালকে নিয়ে তৈরি করা মিম গুলি। অনেকেই ইতিবাচক-নেতিবাচক কমেন্ট করেছেন এই ছবিতে। কেউ কেউ লিখেছেন যে, নিশ্চয়ই এই কেকে বিষ মিশিয়ে দেওয়া হয়েছে। আবার অনেকেই বলেছেন আর এপিসোড বাড়াবেন না প্লিজ। আমরা এতেই খুব খুশি। এছাড়াও অনেক হাস্যকর কমেন্ট এ ভরে গেছে এই ছবিটি।