দ্বিতীয় সন্তানের জন্মদিন পালন করলেন অভিনেত্রী শুভশ্রী, পড়ুন বিস্তারিত

মাঝেমাঝেই শুভশ্রী তার ছেলে ইউভান এবং একসাথে দুজন দুষ্টু মিষ্টি ভিডিও শেয়ার করে থাকেন। আর সেগুলো ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। অপরদিকে অভিনেত্রী শুভশ্রীর কিন্তু সন্তানসম আর একজন রয়েছে। মূলত বাড়িতে পোষা কোন প্রাণী থাকলে সে আস্তে আস্তে সন্তানসম হয়ে যায়। কারণ নিজের সন্তানের মতোই মায়েরা আদর ভালোবাসা দিয়ে বড় করে পোষ্যদের। আরে সে রকম ভাবেই গত বুধবার শুভশ্রী তার পোষা কুকুর জিলেটোর জন্মদিনে একসাথে ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং এই ফটোটি মুহূর্তের মধ্যে ট্রেন্ডিং হয়ে যায়। (Subhashree Ganguly 2nd son birthday celebration Gileto)

https://www.instagram.com/p/CRVkUEpAozp/?utm_medium=copy_link

ফটোতে দেখা যায় এই কুকুরটি তার দিকে পলক না ফেলে তাকিয়ে। আর সেখানে নায়িকা শুভশ্রীর পরনে রয়েছে নীল কালারের সালোয়ার কামিজ। আর এই ভাবেই জিলেটোকে কোলে করে তার জন্মদিনে সবার সঙ্গে তাদের দুজনের ভালোবাসা শেয়ার করলেন অভিনেত্রী।

আর বাংলা সিনেমার দর্শক হলে তারা অভিনেত্রী শুভশ্রীর অভিনয় অলরেডি অনেকবার দেখে ফেলেছেন। কারণ বাংলার টপ পরিচালকের পছন্দের তালিকায় রয়েছেন অভিনেত্রী শুভশ্রী। আর তার অভিনয় দর্শকেরা ভীষণ পছন্দ করে। অপরদিকে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পর ইউভানের জন্ম দেন তারা।

আর এই মুহূর্তে বাংলা সেলিব্রিটিদের মধ্যে সবথেকে জনপ্রিয় হলো ইউভান। পরিচালক বা নায়িকা ইউভানের ফটো বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। কারণ দর্শকেরা ইতিমধ্যেই ইউভানের কর্মকাণ্ডের রীতিমতো ফ্যান।

সবশেষে, ছেলের জন্ম হওয়ার পর স্বাভাবিকভাবেই শরীর একটু ভারী হয়ে যায় শুভশ্রীর। আর এই নিয়ে নেটে নাগরিকরা ক্রমাগত তাকে কটুক্তি করেছিলেন। তবে অভিনেত্রী তার দক্ষতা এবং ফ্যাশনের গুনে সেই সমস্ত বাজে সমালোচনার যথাযোগ্য উত্তর দিয়েছেন। আর বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ যথাযোগ্যভাবে বিচারকের ভূমিকা পালন করে চলেছেন তিনি।