“শুভশ্রী মুটকি মেয়ে” – পড়ুন নেটিজেনদের ট্রোলের কি জবাব দিলেন শুভশ্রী?

এক বছর হয়নি ইউভান এর জন্ম দিয়েছেন শুভশ্রী। ফলে স্পষ্টতই তার শরীরে মাতৃত্বের ছাপ রয়েছে। ফলে এ ক্ষেত্রে হঠাৎ করে তিনি ওজন ঝরাতে গেলে অসুবিধা হয়ে যেতে পারে। তবে নেটিজেনরা তার শরীর নিয়ে ক্রমাগত ট্রোল করে চলেছেন। (Subhashree Ganguly troll: netijens call her mutki and she replies this)

এক মহিলা বললেন,”আগের মতো কবে রোগা হবেন? রোগা হলে বেশি ভালো দেখতে লাগে আপনাকে!” এমনকি অভিনেত্রীর পোশাকের ডিজাইন আর কেউ কথা শুনতে হচ্ছে এসব নিয়ে। তবে তার এই শরীর নিয়ে কিন্তু তাদের পরিবারের বা পরিচালক-প্রযোজকদের কোন সমস্যা নেই।

তবে নেটিজেন এর কথার উত্তরে ডিজাইনার সিজা কি বললেন? তিনি জানালেন যে, মা হওয়ার শুরুতে এবং শেষে নারী শরীরে অনেক পরিবর্তন ঘটে যায়। আর এখন সেই পেজের মধ্যে রয়েছেন শুভশ্রী। আর স্বাভাবিকভাবেই আগের মত ফিগার আনতে নায়িকার একটু সময় তো লাগবেই। তাছাড়া তিনি ইতিমধ্যে জিম করছেন।

তিনি আরো বললেন যে, শুভশ্রী অভিনেত্রী বলে তাকে বারবার কটুক্তি করা হচ্ছে। তবে ভুলে গেলে চলবে না যে তিনি এক সন্তানের মা। তবে তিনি আরো যোগ করলেন, শুধুমাত্র শরীরের গঠন এর উপরই সাজ বা সৌন্দর্য নির্ভরশীল নয়। যিনি নিজেকে অন্যদের সামনে সুন্দরভাবে তুলে ধরবেন তাকেই বেশি সুন্দর মনে হবে। আর শুভশ্রী পরিবেশ এবং পরিস্থিতির সাথে ঠিক সেইভাবেই সাজগোজ করছেন। আর ঠিক এই কারণেই পরিচালক-প্রযোজকরা শুভশ্রীকে নিয়ে কোন সমস্যা নেই।

প্রসঙ্গত, সম্প্রতি পুরো বাঙালি বেশেই সাজগোজ করলেন শুভশ্রী। তিনি পড়লেন সবুজ সিক্যুইনের শিফন শাড়ি এবং দামি গয়না। এছাড়া তার হাত খোপাতে দেখা যাচ্ছে প্রচুর গোলাপ ফুল। আর এই পুরো ব্যাপারটায় একটা এক্সট্রা মাত্রা এনে দিয়েছে সানগ্লাস। আর তার পারিপার্শ্বিকের রয়েছে হার্টের মতো লাল বেলুন। ফলে স্বাভাবিকভাবেই শুভশ্রীর একটু ওজন এই মুহূর্তে বেশি থাকলেও কোনভাবেই কেউ তাকে তার সৌন্দর্য নিয়ে খাটো করতে পারবেন না।