অন্য মেয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী ! – Subhashree Husband Raj Chakraborty Relationship Rumour With Shalini

একদিকে টলিউডের বিখ্যাত পরিচালক এবং অন্যদিকে টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন শুভশ্রী । স্বাভাবিকভাবেই টলিউডের তাই জনপ্রিয় জুটি হলো রাজ এবং শুভশ্রীর জুটি। দুজনের সম্পর্কের শুরু থেকেই প্রত্যেকেই নজর রেখেছে এই জুটির ওপর। (Tollywood Xossip : Subhashree Husband Raj Chakraborty Love, Relationship, Romance Rumour With Shalini Sikdar)

সম্প্রতি শুভশ্রী এবং রাজের ঘর আলো করে এসেছে তাদের ছোট্ট পুত্রসন্তান ইউভান। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় ইউভানকে নিয়ে নানারকম পোস্ট শেয়ার করতে । এই জুটি এখন সন্তানকে নিয়ে ভীষণ ব্যস্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে এখন ঘুরে বেড়াচ্ছে রাজ-শুভশ্রীর ঘুরতে যাওয়ার ছবিগুলো।

কোন ছবিতে দেখা যাচ্ছে রাজ-শুভশ্রী কে একলা সময় কাটাতে, কোন ছবিতে আবার দেখা যাচ্ছে ছোট্ট ইউভানকে নিয়ে জানালার পাশে দাঁড়িয়ে থাকতে শুভশ্রীকে, আবার কখনো দেখা গেছে বাগানে ছেলে এবং শাশুড়ি মাকে নিয়ে সময় কাটাতে। (Raj Subhashree Son – Yuvan)

তবে এইবার সোশ্যাল মিডিয়াজুড়ে ঘুরে বেড়াচ্ছে রাজ চক্রবর্তীর ডার্লিংএর ছবি। কে এই ডার্লিং? ছবিতে দেখা যাচ্ছে একটি অন্য মহিলাকে যাকে রাজ চক্রবর্তী ডার্লিং বলে সম্বোধন করছেন। রাজ চক্রবর্তী এই পোস্টটি করেছে সেই মহিলাকে জন্মদিনের শুভেচ্ছা দেওয়ার জন্য। (Onno meyer preme porlen Subhashree swami Raj)

https://www.instagram.com/p/CKYlq3AJAoN/

আরো পড়ুন, পরিচালক রাজের ঘনিষ্ঠ বান্ধবী শালিনীর প্রকৃত পরিচয়।

এই মহিলাটি হলো শালিনী শিকদার। রাজের ভীষণ কাছের একজন বান্ধবী। শালিনীকে শুভশ্রীর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়ে থাকে, তাই বোঝা গেছে যে রাজ এবং শুভশ্রী দুজনারই খুব কাছের মানুষ এই শালিনী। রাজ একটি ছবি পোস্ট করেছে যেখানে শালিনীকে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি পোশাক পড়ে থাকতে। শালিনীর কিছু ক্যান্ডিড ছবি পোস্ট করেছে পরিচালক রাজ চক্রবর্তী।

Subhashree Husband Raj Chakraborty Love Relationship Rumour With Shalini Sikdar
অন্য মেয়ের প্রেমে পড়লেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী ! – Subhashree Husband Raj Chakraborty Relationship Rumour With Shalini (@rajchoco)