মা হতে চলেছেন শুভশ্রী

আপনারা হয়তো ভাবছেন সত্যি কি শুভশ্রী বাচ্চার মা হতে চলেছেন? দু’বছর হলো শুভশ্রী এবং পরিচালক রাজ চক্রবর্তী বিবাহ করেছেন। আর এই ঘটনাটি সত্যি কিনা তা জানার জন্য এই পোস্টটি পড়ুন।

চলুন ঘটনাটা বিস্তারিত জানা যাক।আমরা আগেও দেখেছি সিনেমার কর্মকর্তারা তাদের নতুন সিনেমা প্রমোশন করার জন্য বিভিন্ন ধরনের পদ্ধতি অবলম্বন করে থাকেন। তো এবারকার শুভশ্রীর মা হওয়ার ঘটনা টা মোটেই তা নয়। ঘটনাটি পুরোপুরি সত্যি।

মূলত বিয়ের পরে শুভশ্রীকে সেরকমভাবে সিনেমায় আমরা দেখতে পাচ্ছিলাম না। কিন্তু যেহেতু তিনি একজন নামকরা অভিনেত্রী তাই নিজেকে অল্প অল্প করে তৈরি করছিলেন। তিনি তার পুরো ফিটনেস ফিরিয়ে আনার চেষ্টা করছিলেন। অপরদিকে তার স্বামী পরিচালক হওয়ায় সব দিক থেকেই সুবিধা পেয়েছেন।

দেখুন পরিণীতা ছবির ট্রেলার।

আর তার স্বামী রাজ ওর হাত ধরেই নতুন ছবি এসেছে।তার নাম ‘পরিণীতা।’ ইতিমধ্যে এই ছবি দেখে দর্শকেরা খুব প্রশংসা করছে। এভাবে শুভশ্রী দারুন ভাবে কাম ব্যাক করেছেন। এই ছবির অন্যান্য অভিনেতার মধ্যে গুরুত্বপূর্ণ হলেন ঋত্বিক চক্রবর্তী। আর ইতিমধ্যে ঋত্বিক চক্রবর্তীর করা প্রত্যেকটা ছবি দর্শকদের প্রশংসা লাভ করেছে। সুতরাং শুভশ্রী ও ঋত্বিকের জুটি জমে ক্ষীর।

শুভশ্রী টুইটারে জানিয়েছেন তার মা হওয়ার খবর, “এটা আমাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী। আর আমরা খুশিমনে এটা জানাচ্ছি যে, আমরা একে অপরের হাত সর্বদা ধরে থাকবো। আর আমাদের পরিবারে নতুন একজনের আগমন হতে চলেছে।”

বন্ধুরা শুভশ্রী শুভশ্রীর মা হওয়ার সংবাদে আপনাদের প্রতিক্রিয়া কি? তা অবশ্যই কমেন্ট করে জানান। আর পোস্ট টি ভালো লেগে থাকলে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.