খবররাজনীতিরাজ্যসর্বশেষ

“মিথ্যা মামলা করে পুলিশ আমাকে ফাঁসাতে চায়,”- শুভেন্দু অধিকারী

সামনেই ভোট,সুতরাং একদিকে যেমন বিধানসভা ভোট নিয়ে যথেষ্ট আলোচনা চলছে তার পাশাপাশি একদিকে চলছে শুভেন্দুর তৃণমূলের থেকে মন্ত্রিত্ব পদে ইস্তফা দেওয়ার সমালোচনা। শুভেন্দুর মন্ত্রিত্ব পদে ইস্তফা দেওয়ার সাথে সাথেই বিভিন্ন রাজনৈতিক মহলে পড়ে গেছিল। (West Bengal Election 2021 : Subhendu Adhikari says police tries to accuses him by a false case)

প্রশ্ন একটাই ছিলো তৃণমূল থেকে মন্ত্রিত্ব পদে ইস্তফা দেওয়ার পরে শুভেন্দু কোন দলে যোগ দেবে। অন্যদিকে সমালোচনা হলেও শুভেন্দু কোন দলে যোগ দেবে সেই নিয়ে কোনোরকম পরিষ্কারভাবে কথা বলেননি শুভেন্দু। বিজেপিদের পক্ষ থেকে শুভেন্দুকে সবসময় স্বাগত জানানো হয়েছে।

বিজেপি দলের থেকে শুভেন্দু সম্পর্কে বলা হয়েছে যে, শুভেন্দু যে দলে থাকবেন সেই দলের জন্যই ভালো। একদিকে যেমন শুভেন্দুর কোন দলে যোগ দেওয়ার ব্যাপারটা নিয়ে সমালোচনা হচ্ছে, ঠিক সেইসময় এক কাণ্ড করে বসলেন শুভেন্দু। সরাসরি রাজ্যপালের কাছে এই অভিযোগ জানান শুভেন্দু।

রাজ্যপালের করছে এতদিন এরকম নীতি ছিল যে, বিরোধীরা শাসকদলের বিরুদ্ধে অভিযোগ জানাতেন, কিন্তু এখন হয়ে গেল উল্টো দলেরই মানুষদের সম্পর্কে অভিযোগ করতে গেলেন রাজ্যপালের কাছে। গত বুধবার ইস্তফা জমা দেওয়ার জন্য রাজ্যপালের কাছে উপস্থিত হন শুভেন্দু। এর পরেই ঘটল সেই ঘটনা যখন শুভেন্দু সরাসরি রাজ্যপালের কাছে গেল শাসকদলের বিরুদ্ধে অভিযোগ জানাতে।

শুভেন্দু রাজ্যপালের কাছে অভিযোগ জানান যে, পুলিশ তার বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ করেছেন। এই কাণ্ড ঘটনার পরেই এখন যথেষ্ট প্রশ্ন এসে দাঁড়িয়েছে যে, শুভেন্দু কি চাইছেন। এই ব্যাপারটিকে সরাসরি রাজ্যপাল টুইট করে জানান। রাজ্যপাল তার টুইটারে লেখেন যে,” শুভেন্দুর প্রতি প্রতিশোধ নেওয়ার জন্য শুভেন্দু এবং তার অনুগামীদের মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হচ্ছে, এবং এই কাজগুলি করছে শাসক দল তার সাথে মিশে রয়েছে পুলিশ”।

Subhendu Adhikari says polic tries to accuses him by a false case
“মিথ্যা মামলা করে পুলিশ আমাকে ফাঁসাতে চায়,”- শুভেন্দু অধিকারী (Facebook Photo)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।