লিঙ্গ বৈষম্য নিয়ে মুখ খুললেন শাহরুখ কন্যা

অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতোই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শাহরুখ খানের কন্যা সুহানা খান। রুপালি পর্দায় পা দিতে না দিতেই তিনি বেশ সাবলীল সোশ্যাল মিডিয়াতে। মাঝে মাঝেই তাকে বিভিন্ন লুকে ধরা দিতে দেখা যায় ইনস্টাগ্রামে। তবে এবার আর পোশাক নয় একটু অন্য রূপে ধরা দিলেন তিনি ইনস্টাগ্রামে।

নারীদের সম্পর্কে কথা বলতে গিয়ে সুহানা জানিয়েছেন, এটা কেবলমাত্র নারীর প্রতি বিদ্বেষ পোষণ করা নয়, অবচেতন মনে কোথাও না কোথাও নিজেকে অপমান করা। আপনি যদি কোনো পুরুষের দ্বারা অপমানিত হন, তাহলে নিশ্চয়ই আপনার খারাপ লাগে। কিন্তু কখনো যদি আপনি একটি নারী দ্বারা অপমানিত হয়, তাহলে সেখানে আপনার যন্ত্রণা আরও অধিকতর হয়।

নারী-পুরুষ ভেদাভেদ নিয়ে একটি পোস্ট করেন সুহানা খান (365 Reporter Bangla ENtertainment News : Suhana Khan, the daughter of Shahrukh Khan speaks about gender inequality)। তার সঙ্গে জুড়ে দেন ভগ্নহৃদয় ইমোজি।

glamorous Suhana Khan
গ্ল্যামার কুইন সুহানা খান (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম)

২০১৯ সালে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় সুহানা ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করতে গিয়েছিলেন। চলতি বছরে লকডাউনে ফিরে এসেছেন তিনি মুম্বাইতে। নিজের কলেজে এবং বিভিন্ন নাটকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার প্রথম অভিনয় দেখে তার বাবাও আপ্লুত হয়ে ছিলেন। গত বছর তার প্রথম শর্ট ফিল্ম মুক্তি পেয়েছিল ইউটিউবে।

প্রসঙ্গত উল্লেখ্য, মাদক চক্রে জড়িত থাকার অপরাধে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। এরপর প্রথম সারির বেশ কয়েকজন নায়িকাকে সমন পাঠাতে চলেছে এনসিবি। কিন্তু কোনো অভিনেতার নাম এখনো সামনে উঠে আসেনি। সম্ভবত এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সুহানা খান লিঙ্গবৈষম্যের কথা তুলে ধরেছেন। রিয়া চক্রবর্তী শুধুমাত্র অভিনেত্রীদের নাম কেন নিয়েছেন, কোন অভিনেতার নাম এখনো কেন নেওয়া হলো না ? সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে এই পোস্ট করেছেন শাহরুখকন্যা সুহানা।