এইবার শুভেন্দুকে ওপেন চ্যালেঞ্জ করলো সুজাতা খাঁ

এতদিন পর্যন্ত ২০২১ সালের ভোটকে নিয়ে কটাক্ষ থেকে ওপেন চ্যালেঞ্জ শোনা যাচ্ছিল বিজেপির দিলীপ ঘোষ থেকে শুরু করে তৃণমূলের একাধিক নেতা নেত্রীদের মুখে। ভোটকে সামনে রেখেই বিভিন্ন রাজনৈতিক দল একদিকে যেমন প্রচার করতে ব্যস্ত অন্যদিকে দলবদল করতেও ব্যস্ত। সম্প্রতি কিছুদিন আগেই শুভেন্দু অধিকারী তৃণমূলের মন্ত্রিত্ব পদে ইস্তফা দিয়ে বিজেপিতে যোগদান করেছেন। (West Bengal Election 2021 News : Sujata Khan Mondal throws open challenges to BJP leader Suvendu Adhikari)

অন্যদিকে সৌমিত্র খাঁ এবং তার স্ত্রী সুজাতা খাঁ তৃণমূলের দল থেকে বিজেপিতে যোগদান করার ২৪ ঘন্টার মধ্যেই সুজাতা খাঁ বিজেপির বদলে আর তৃণমূলে ফিরে আসে। সুজাতা তৃণমূলে ফিরে আসার পরে সৌমিত্র কে মন্তব্য করে সাংবাদিক সাক্ষাৎকারে বলেছিলেন যে, একদিন যখন উনি ভুল বুঝতে পারবেন তখন আবার তৃণমূলের ফিরে আসবেন।

এই মন্তব্যের পরে সৌমিত্র খাঁ সরাসরি সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করল সাংবাদিক মাধ্যমে। এ ঘটনার পর যথেষ্ট ভেঙে পড়েছিলেন সুজাতা খাঁ , তবে সেই ভেঙে পড়া ব্যাপারটা খুব তাড়াতাড়ি সয়ে নিয়ে নিজের দলের হয়ে দাঁড়ালেন। এইবার শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সরাসরি ওপেন চ্যালেঞ্জ করলেন সুজাতা।

শুভেন্দু অধিকারীকে নিশানা করে তিনি বললেন যে,” ২৯৮ টি আসন, এই আসন গুলির মধ্যে যেকোন একটাতে আপনি দাঁড়ান এরপর আপনার জমানো কি করে জব্দ করতে হয় সেটা আমি দেখে নেব”। শুভেন্দু অধিকারী পূর্বস্থলীতে একটি জনসভায় গিয়ে জনসাধারণের বলেন যে রাজ্যে এবার পরিবর্তন আনতে হবে, এছাড়া অভিষেক বন্দ্যোপাধ্যায় কে নাম না করে তোলাবাজ ভাইপো হলেও কটাক্ষ করলেন।

ওই একই স্থানে আবার সভা করেছিল তৃণমূলের নেত্রী সুজাতা খাঁ শুভেন্দু অধিকারী কে উল্টো চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তিনি। পৌরসভাতে দাঁড়িয়েই শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে জব্দ করার কথা তিনি বললেন। ওই সভায় দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায় কে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে বলেন যে,” লালমাটি এবং জঙ্গলমহলের মাটি যখন এক হয়েছে তখন তোমাকে এই রাজ্য থেকে বিদায় হতেই হবে। এই রাজ্যে পদ্ম ফুল ফুটিয়ে তবে আমি যাব”।এইবার শুভেন্দুকে ওপেন চ্যালেঞ্জ করলো সুজাতা খাঁ।

Sujata Khan Mondal throws open challenges to BJP leader Suvendu Adhikari
এইবার শুভেন্দুকে ওপেন চ্যালেঞ্জ করলো সুজাতা খাঁ (Facebook photo)