ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে আসছেন বেবি ডল সানি লিওনি

মহাগুরু, দেব এবং মনামী জুটির সাথে খুদে প্রতিযোগিতারা ‘ডান্স ডান্স জুনিয়র সিজন 2’ এর মঞ্চ কাপাচ্ছে। এরই মধ্যে এই অনুষ্ঠানটির উদ্যোক্তারা এক দুর্দান্ত ঘোষণা করেছেন যা শুনলে আপনি এখন থেকেই দিন গুনতে শুরু করে দেবেন। আর তা হল এই রিয়েলিটি শোতে খুব শীঘ্রই নাচ করবেন হটি নটি সানি লিওন। (Sunny leone to dance on Dance Dance Junior 2 with Dev Monami Mithun)

যারা নিয়মিত এই অনুষ্ঠানটি দেখে থাকেন তারা এরই মধ্যে বিখ্যাত বলিউড তারকাদের কে এই অনুষ্ঠানে আসতে দেখেছেন। উর্মিলা মাতন্ডকর, রবীনা ট্যান্ডন ছাড়াও মিস্টার ইন্ডিয়া অর্থাৎ অনিল কাপুর এই অনুষ্ঠানটির আসর জমিয়ে গিয়েছেন। আর চমকের উপরে চমক আসতে চলেছে আগামী পর্বগুলোতে। প্রাক্তন পর্নোতারকা এবং বর্তমান মডেল অভিনেত্রী সানি লিওনি মঞ্চ কাপাতে চলেছেন।

গোপন সূত্র মতে জানা গেলো, ইতিমধ্যে কলকাতায় এসে অভিনেত্রী সানি লিওনি শুটিং করে ফেলেছেন। তার কিছু ছবি ক্যামেরায় ধরা পড়ে গিয়েছে। এমনকী আরো গুজব শোনা যাচ্ছে যে বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা ও নাকি নৃত্য পরিচালনার জন্য এসেছিলেন। তবে সে খবর সত্যি কিনা মিথ্যাটা পরিষ্কার জানা যায়নি।

প্রকৃতপক্ষে স্টার জলসা তাদের এই বিশেষ রিয়েলিটি শোয়ের টিআরপি তুঙ্গে রাখার জন্য একের পর এক বলিউডের তারকাদের নিয়ে আসছেন। আর সানি লিওনিকে আনলে তাদের টিআরপি যে আরও বাড়বে তা বলাই বাহুল্য। সানি লিওনের যে ছবিগুলো প্রকাশ পেয়েছে তাতে তাকে হোয়াইট বিকিনি টপ আর প্যান্ট পরা অবস্থায় দেখা গিয়েছে। অন্যদিকে তার এক কাঁধে রয়েছে ওরনা আর কোমরে রয়েছে সোনালী রংয়ের বেল্ট।

তবে স্টার জলসার তরফ থেকে কিন্তু এখনও এই বিশেষ পর্বটি কবে দেখা যাবে তা জানানো হয়নি। অর্থাৎ এই পর্বে সানি লিওনি কিন্তু স্বয়ং বিচার করবেন ডান্স স্টারদের। আর এই বিশেষ পর্বটি যাতে আপনার মিস না হয়ে যায় তার জন্য স্টার জলসার প্রত্যেকটি আপডেটের দিকে আপনার নজর রাখতে হবে।

sunny leone to dance on dance dance junior 2 with dev monami mithun
ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে আসছেন বেবি ডল সানি লিওনি