টাকার অভাবে অস্ট্রেলিয়ার সুপারকার স্টার রেনি এখন পর্ন নায়িকা

মানুষ নিজেকে বাঁচিয়ে রাখার জন্য মরিয়া হয়ে যেকোনো কিছু করার চেষ্টা করে। আর এমনটাই ঘটেছে অস্ট্রেলিয়ার সুপারকার ড্রাইভার রেনি গ্রসির। অর্থ কষ্টের জন্য সুপার কার ড্রাইভার রেনি এখন নিজের পেশাকে পরিবর্তন করতে বাধ্য হয়েছেন। তিনি এখন পর্নস্টার। তবে তার এরকম অবস্থা কেন হল? (Super car driver Renee Gracie changes her profession due to poverty)

রেনির কথায়, টাকা পয়সার অভাব এবং করোনার প্রকোপে সুপার কার চালিয়ে আর নিজের সংসার চালানো সম্ভব হচ্ছিল না। আর সে কারণেই তিনি এই পথ বেছে নিতে বাধ্য হয়েছেন।

https://www.instagram.com/p/B_eiSFcJAse/

তবে রিনির কথা অনুযায়ী, এতে তার কোনো আফসোস নেই। অতীতে তিনি কি কাজ করতেন তার থেকেও বড় হলো তিনি এখন কিভাবে জীবিকা অর্জন করছেন। রিসেন্ট এক সাক্ষাৎকারে তিনি বলেন, আপনি হয়তো আমাকে বিশ্বাস করবেন না। কিন্তু আমার বাবা আমাকে এই কাজের জন্য প্রচন্ড ভাবে সমর্থন করেছেন। এমনকি আমার বাবা গর্বিত। এখনো পর্যন্ত আমি কি করেছি তা কোন দেখার বিষয় নয়। দেখতে হবে আমি এখন কি করছি।

supercar driver renee gracie changes her profession
টাকার অভাবে অস্ট্রেলিয়ার সুপারকার স্টার রেনি এখন পর্ন নায়িকা

আরো পড়ুন, “ভারতীয়রা আমার পানু ভিডিও চুরি করছে। ওরা অসভ্য”- রিনি গ্রেসি

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

One thought on “টাকার অভাবে অস্ট্রেলিয়ার সুপারকার স্টার রেনি এখন পর্ন নায়িকা

Comments are closed.