পাবনা লেকের বাগানবাড়িতে সুশান্ত এবং সারা ধূমপানরত! ভিডিও ভাইরাল

সুশান্ত সিং এবং সারা আলি খান রিলেশনশিপ নিয়ে অনেকদিন ধরেই হইচই শুরু হয়ে গিয়েছে। মূলত কেদারনাথ সিনেমায় একসঙ্গে কাজ করার পর তাদের মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যাচ্ছিল। ফলে স্বাভাবিকভাবেই সংবাদমাধ্যম থেকে জনগণের মধ্যে এক প্রবল কৌতুহল দেখা যায়। তবে দু’জনের কেউই এই ঘটনাটা নিয়ে অফিশিয়ালি কোনো কিছু জানাননি। লোকমুখে শোনা খবর অনুসারে, কেদারনাথ সিনেমার রিলিজ হবার পর তাদের দুজনের মধ্যে ব্রেকআপ হয়ে যায়।

এবার নতুন করে অভিনেতা সুশান্ত এবং সারার মধ্যে রিলেশনশিপ এর ব্যাপারটা শিরোনামে উঠে এলো। সুশান্তের মৃত্যুর ঠিক তিন মাস পর এই ঘটনাটি ঘটেছে। আর কিছুদিন পূর্বে রিয়া চক্রবর্তী কে জেরা করার পর সারা আলি খান এর নাম উঠে আসে। রিয়া চক্রবর্তীর মতে, সারা আলি খান মাদকদ্রব্য গ্রহণ করেন। আর তার পরপরই সারা আলি খান এবং সুশান্তের মধ্যকার সম্পর্কের ঘটনাটি নিয়ে শোরগোল পড়ে যায়।

এরইমধ্যে সারা আলি খান এবং সুশান্তের ধূমপানরত অবস্থার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে দেখা গিয়েছে যে, অভিনেতা এবং সারা পাবনা লেকের বাগানবাড়িতে একসাথে ধূমপানরত (Sushant Singh Rajput and Sara Ali Khan are smoking together in pavana lake home)। মূলত এই ভিডিওটি রেকর্ড করা হয়েছিল কেদারনাথ মুভি প্রমোশন করার সময়টাতে। ধারণা করা হচ্ছে যে, সুশান্তের বাগানবাড়ির কোন কর্মচারী এই ভিডিওটি রেকর্ড করেন। তারপর লোকজনের সামনে নিয়ে আসেন। আর স্বাভাবিকভাবেই এই ভিডিওটি লোকজন দেখার পর তা ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কারি সংস্থার পক্ষ থেকে সুশান্তের পাবনার বাগানবাড়িতে চিরুনি তল্লাশি করা হয়েছে। আর এরপর সেখান থেকে হুক্কা, এস্ট্রে এবং বিভিন্ন নেশাদ্রব্য পাওয়া গিয়েছে। অপরদিকে হতাশার রোধকারী অনেক ওষুধপত্রের হদিস মিলেছে বলে জি নিউজ সূত্র থেকে জানা গেল। ওই বাগান বাড়ি থেকে পেইন কিলার, স্টেরয়েড এবং বিভিন্ন ধরনের মানসিক অবসাদ দূর কারী ওষুধ উদ্ধার করা হয়েছে।

এই মুহূর্তে মাদকদ্রব্য সরবরাহ এবং গ্রহণ করার অপরাধে রিয়া চক্রবর্তী কে গ্রেফতার করা হয়েছে। তাছাড়া, এর আগে রিয়া চক্রবর্তী এবং সুশান্তের একসাথে ধূমপান করার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। সেখানে দুজনকে একসাথে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য গ্রহণ করতে দেখা যাচ্ছিল। আর এখন সুশান্ত এবং সারা আলি খানের ভিডিও সবার সামনে চলে এলো।