ভাইরাল হলো সুশান্ত এবং অঙ্কিতার মধুর প্রেমের ভিডিও

বলিউড তথা পুরো ভারতবর্ষের এক বিখ্যাত অভিনেতা হলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput- A Great Actor)। তার অভিনয় ছাড়াও আরো অনেকগুলো প্রতিভা ছিল। কিন্তু এই পৃথিবীটাকে থাকতে দিল না। বলিউডের নেপোটিজম এর জেরে তার অভিনয় সত্তাকে গলা টিপে মেরে ফেলা হলো। অনেক দুঃখ আর হতাশা নিয়ে আমাদের বিদায় দিলেন তিনি।

Sushant k chehry ki innocence ❤️

The innocence on Sushant's face ❤️ 😢 #SushantSinghRajput #JusticeForSushantSingh #sushantsinghrajputfans

Posted by Justice for Sushant Singh Rajput on Saturday, July 4, 2020

তিনি বিহারের এক সাধারন পরিবার থেকে জন্মগ্রহণ করেছিলেন। কিন্তু তিনি আকাশচুম্বী সাফল্যের স্বপ্ন দেখেছিলেন। আর সেই স্বপ্নকে সফল করতে পেরেছিলেন (Sushant Dreams High And Makes It Successful)। কিন্তু বলিউডের অন্ধকারময় জগৎ তাকে টিকতে দিল না।

তুখোড় ছাত্র ছিলেন তিনি। কিন্তু অভিনয়ে ব্যস্ত থাকার জন্য তাকে ইঞ্জিনিয়ারিং ছেড়ে দিতে হয়। আর তিনি জনসাধারণের মধ্যে পপুলার হয়ে ওঠেন পবিত্র রিস্তা (Pavitra Rishta- Ekta Kapoor) সিরিয়ালে অভিনয় করার মাধ্যমে। তার নির্ভেজাল হাসি এবং দুর্দান্ত অভিনয় প্রতিভা তার জাত চিনিয়ে দেয়। আর তিনি সবার মাঝে প্রিয় হয়ে ওঠেন।

জিটিভি প্রযোজিত পবিত্র রিস্তা সিরিয়াল টি কখন লোকের কাছে দুর্দান্ত জনপ্রিয় ছিল। আর এটা একদম স্বাভাবিক ব্যাপার। কারণ সেখানে রাজপুত্রের মত তুখোড় অভিনেতা অভিনয় করছেন। সুশান্তের নায়িকা হিসেবে ছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande- Actress Of Pavitra Rishta)।

আর স্বাভাবিকভাবেই দীর্ঘদিন একসাথে অভিনয় করার ফলে তিনি অঙ্কিতার প্রেমে পড়ে যান (Sushant Falls In Love With Ankita)। প্রথমদিকে তারা বুঝতেই পারেননি যে তাদের মধ্যে সম্পর্ক হয়ে গিয়েছে। দীর্ঘ সাত বছর তারা রিলেশনশিপে ছিলেন। আর তাদের এই জুটি তুমুল জনপ্রিয় হয়ে উঠেছিল। সুশান্ত এরপরে বলিউডে চান্স পায়। আর তখনই তাদের রিলেশনশীপ ভেঙে যায়।

কয়েকদিন আগে সামাজিক গণমাধ্যমে পবিত্র রিস্তা সিরিয়াল এর একটি সিন দেখানো হয়েছে। আর এই সিনে সুশান্ত, অঙ্কিতার রান্নার কাজে সহায়তা করে দিচ্ছে। আসলে খাবারের থালা পরিষ্কার করে অঙ্কিতার হাতে দিচ্ছেন সুশান্ত। যদিও অঙ্কিতা এতে লজ্জা পাচ্ছেন প্রচন্ড। কিন্তু সুশান্ত তার কাজ করে যাচ্ছেন।

স্বাভাবিকভাবেই একটা ঘরোয়া প্রেমের ঘটনা ফুটে উঠেছে সেখানে (Viral Video Of Sushant And Ankita’s Love Scene)। আর এই দৃশ্য (Sushant Ankita Premer Drissya) দেখে দর্শকেরা তাদের চোখের জল ধরে রাখতে পারছেন না। অনেকে কথা বলছেন যে, সুশান্ত আর অঙ্কিতা সম্পর্কের যদি পতন না করত তাহলে সুশান্ত এখন বেঁচে থাকতেন। আর তাদের জীবন হাসি খুশিতে ভরে যেত। সুশান্তের এই অকাল মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন অঙ্কিতা। তিনি সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সবসময়।