কেন আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত ? শোকের ছায়া গোটা ভারতে

অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে খুব কম বয়সে মারা গেলেন বিখ্যাত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।তিনি ছিলেন একাধারে অভিনেতা ড্যান্সার এবং লোকহিতৈষী। তিনি বিহারের পাটনা শহরে 1986 সালের জানুয়ারি মাসে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র 34 বছর।

‘কাই পো চে’, ‘শুধ দেশি রোমান্স’ এর মত দারুন দারুন ছবি করে দর্শকদের নজরে এসেছিলেন তিনি। তবে তার ক্যারিয়ারের অন্যতম সেরা এবং সুপারহিট ছবি ‘ধোনী দ্য আনটোল্ড স্টরি’। আর এই ছবিটির জন্য অডিয়েন্স তাকে সারা জীবন মনে রাখবে।

তার অভিনয় জীবন দারুণভাবে এগোচ্ছিল। তিনি একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে গেছেন। কিন্তু ব্যক্তিগত জীবনে অসুখী ছিলেন তিনি। আর এর পরিণতি হিসেবেই যে তার অকাল মৃত্যু হয়েছে সেটাই মনে করছেন অনেকে। জানা গেছে দীর্ঘদিন ধরে তিনি অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কে যুক্ত ছিলেন। এরপর কৃতি সঙ্গে সম্পর্কের কথা জানতে পারা যায়। তারপর রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের নাম জড়িয়ে পড়ে। অবশ্য সে ক্ষেত্রে স্পষ্ট ভাবে রিয়া জানান সঙ্গে সুশান্তর কোন প্রেম ভালোবাসা নেই। তারা শুধু মাত্র বন্ধু।

পুলিশ মুম্বাইয়ের বাড়ি থেকে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করেন। হতাশা থেকেই যে তিনি আত্মহত্যা করেছেন সেটাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তার অভিনীত ছবিগুলো নিচে ক্রমানুসারে দেওয়া হল

মুভিবছরভূমিকা
1.কাই প চে2013ঈশাণ ভট্ট
2.শুধ দেশি রোমান্স2013রঘু রাম
3.পিকে2014সরফরাজ ইউসুফ
4.ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি2015ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি
5.ধোনি দ্য আনটোল্ড স্টরি2016মহেন্দ্র সিং ধোনি
6.রাবতা2017জিলান/শিব কক্কর
7.ওয়েলকাম টু নিউ ইয়র্ক2018নিজেই
8.কেদারনাথ2018মনসুর খান
9.সনচিড়িয়া2019লখন সিং
10. ছিচোর2019অনিরুধ পাঠক
11.ড্রাইভ2019সমর

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.