যন্ত্রণা মুক্তি পেতে সুশান্তের দিদি শ্বেতা সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নিলেন


এই মুহূর্তে সুশান্তের দিদি শ্বেতা তার প্রিয় ভাই হারানোর ব্যাথায় কাতর। কোনভাবেই তার ব্যথা দূর হচ্ছে না। আর এই স্মৃতি ভোলার নয়।যার কোন দিন প্রিয়জন হারিয়েছে সে ঠিকই বুঝতে পারবে এই বেদনা। সুশান্তের দিদির ক্ষণে ক্ষণে মনে পড়ে যাচ্ছে তার ভাইয়ের সাথে কাটানো সুন্দর মুহূর্তগুলোর কথা। বুধবার বিকালে তিনি এই ব্যাপারে একটি মর্মস্পর্শী বক্তব্য রাখেন।

তিনি বললেন,”আমি প্রচুর চেষ্টা করছি নিজেকে শক্ত করে রাখার। তবে মন মানছে না। ভীষণ ব্যথা অনুভব হচ্ছে এই ভেবে যে ভাই আর নেই। কখনো আর তাকে ছুঁয়ে দেখতে পারবোনা। তার হাসি-তামাশা বা তার কোনো কথা আর শুনতে পাবো না। আমি জানিনা এই ধাক্কা কাটিয়ে উঠতে আমার কতদিন লাগবে।”

তিনি তার নোটে বলেন যে, তিনি সামাজিক গণমাধ্যম থেকে কয়েক দিনের জন্য বিরতি নিচ্ছেন (Sushant Singh sister Shweta Singh Kirti will take a break from virtual media to relief from pain)। এই কাল্পনিক দুনিয়া থেকে বিরতি নেওয়ার একমাত্র কারণ তিনি মানসিক ধাক্কা কাটিয়ে উঠতে চাইছেন। 10 দিনের মত বিরতি নিতে চলেছেন বলে তিনি জানালেন। এই কয়দিন তিনি ক্রমাগত ধ্যান এবং প্রার্থনায় নিজেকে নিয়োজিত রাখবেন। সত্যি বলতে তিনি তার ভাই হারানোর ব্যথা কোনভাবেই কাটিয়ে উঠতে পারছেন না। তাই এই ব্যবস্থা গ্রহন তার।

শ্বেতা এই নোট লেখার সাথে সাথে তার ভাইয়ের সঙ্গে একটি ফটো পোস্ট করেন। আর এই ফটোটি মূলত তার বিয়ের সময় তোলা।

অপরদিকে, শ্বেতা মাঝে মাঝেই সামাজিক গণমাধ্যমে তার ভাইয়ের সাথে কাটানো মুহূর্তগুলো ফটো শেয়ার করে থাকেন। এর সাথে তিনি লিখেছেন,” ভাই আমি তোকে ভীষণ মিস করছি। ভগবান, আমাকে যথেষ্ট শক্তি দাও এই ধাক্কা কাটিয়ে ওঠার জন্য।” তিনি এবং তার অন্য দিদির সঙ্গে সুশান্তের একটি মজার ফটো শেয়ার করেছেন। সেখানে সুশান্ত শুয়ে রয়েছেন। আর শ্বেতা তার গায়ের ওপর টাকা ছুঁড়ছেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত কে গত জুন মাসের 14 তারিখে তার মুম্বাইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর তদন্ত এই মুহূর্তে সিবিআই, এনসিবি এবং ইডি একসঙ্গে করছে। ইতিমধ্যে মাদকচক্রের সাথে যুক্ত থাকায় এনসিবি রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করেছে। তবে সুশান্ত সিং রাজপুত আসলে আত্মহত্যা করেছেন নাকি ঘটেছে তা এখনো সঠিকভাবে জানা যায়নি।