দিশার মৃত্যুর পর সুশান্ত কোন আশঙ্কার কথা বলেছিলেন তার দিদিকে ?

গত ১৪ ই জুন সুশান্তের বাড়ি থেকে পাওয়া যায় তার মৃতদেহ। তার ঠিক কিছুদিন আগে ২৮ শে জুন আত্মহত্যা করে সুশান্ত সিং রাজপুত এর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান (Disha Salian Sushant Singh Rajput’s ex manager)। সুশান্তের মৃত্যুর সঙ্গে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর কোন না কোন সম্পর্ক রয়েছে তা প্রথম থেকেই সকলে বলছেন।

Sushant Singh Rajput with his sister
দিদির সঙ্গে সুশান্ত (ফটো ক্রেডিট: ইনস্টাগ্রাম)

সুশান্তের মৃত্যু যেমন কোন আত্মহত্যা নয় তেমনই তার প্রাক্তন ম্যানেজারের মৃত্যু আত্মহত্যা হতে পারে না বলে মনে করছেন নেট দুনিয়ার একাংশসহ সুশান্তের পরিবার। আত্মহত্যার দিন রাতেও খুব খুশি মনে বন্ধুদের সাথে পার্টি করছিলেন দিশা। কিন্তু তারপর কি ঘটেছিল তা জানা যায়নি। দিশার মৃত্যু সম্পর্কে বিজেপির নেতা নিতিশ রানে বলেন যে, দিশা কখনো আত্মহত্যা করতে পারে না, তাকে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে। এই প্রসঙ্গে তিনি আরো বলেন যে, দিশার বিশিষ্ট বন্ধু রোহন রায় কে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হোক। এছাড়াও দিশার বিশেষ বন্ধু রোহনকে নিরাপত্তা দেওয়ার কথাও বলেছিলেন নিতিশ রানা।

সুশান্তের মৃত্যু নিয়ে সম্প্রতি কথা বলেছেন সুশান্ত দিদি মিতু সিং (Meetu Singh, elder sister of Sushant Singh Rajput) । সুশান্তের দিদির কথামতো সুশান্তের প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর পরের দিন দিদি মিতু সিং কে মেসেজ করে সুশান্ত। তিনি তার দিদিকে নিজের ভয়ের কথা উল্লেখ করে মেসেজ করেন। তিনি তার দিদিকে বলেন যে, কেউ তাকে ফাঁসানোর চেষ্টা করে চলেছে। দিশার মৃত্যুর পর তার প্রাণনাশের আশঙ্কা রয়েছে, এমন কথাই সুশান্ত বলেন তার দিদিকে।

অভিনেতা এছাড়া আর কোন কথা স্পষ্ট করেননি তার দিদির কাছে। কিন্তু কোন আশঙ্কার কথা ভেবে দিদিকে মেসেজ করেন সুশান্ত, তা এখনো সকলের কাছে অজানা (365 reporter entertainment news : Sushant tells about some kind of fear to his sister)।

এই প্রসঙ্গে সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধান্ত পিঠানি বলেছিলেন যে, দিশার মৃত্যুর পর থেকেই সুশান্ত কেমন যেন কুঁকরে ছিল। এমনকি দিশার মৃত্যুর পর সিদ্ধান্তকে এক ঘরে ডেকে নিয়ে গিয়ে শোয়ার জন্য বলেন অভিনেতা।