এই বুঝি বন্ধু ফিরলো, দরজায় আওয়াজেই দৌড়ে যাচ্ছে!

বিখ্যাত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে গোটা দেশবাসী চোখের জল ফেলছেন। সবাই ভেঙে পড়েছেন। কেউবা সোশ্যাল মিডিয়ায় লিখছেন, কেউবা রাস্তায় নেমে আন্দোলনে সামিল হয়েছেন। তবে এত কিছুর মধ্যে একজন কিন্তু খুব অসহায়। সে কোন কিছু বলতেও পারছে না- আর বুঝতেও পারছে না সুশান্ত কোথায় গেছে এবং কবে ফিরবে। বা আদৌ ফেরার সম্ভাবনা আছে কিনা! সে আর কেউ নয় সে সুশান্তের প্রিয় পোষ্য ফাজ।

ফাজ সুশান্তর সঙ্গেই থাকতো। সবসময় নিঃসঙ্গ সুশান্তকে একসময় ভালোবাসা দিয়ে আগলে রেখেছিল। তার বিভিন্ন ছবি এবং ভিডিওতে পশুদের সঙ্গে খুনসুটি করতেও দেখা গেছে। ফাজ তাদের মধ্যে একজন। সুশান্ত মৃত্যুর পর থেকেই দিশেহারা অবস্থা তার।

দরজায় কিছু একটা আওয়াজ হলেই সে দৌড়ে যাচ্ছে। খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে সে। সুশান্ত কে না দেখতে পেয়ে মন মরা হয়ে গেছে ফাজ। তবে ফোনে সুশান্তর ছবি দেখলেই চেটে দিচ্ছে ।আর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। ফাজের অবস্থা এখন সবার থেকে অসহায়। আর এই দেখে সবাই চোখের জল ফেলছে।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।