ভাইরাল হলো সুশান্তের ২ দিদির সঙ্গে জীবনের শেষ জন্মদিন পালনের ভিডিও

বলিউডের এক শীর্ষস্থানীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput- One of The Top Actors Of Bollywood)। তিনি এক ভিন্ন ধারার সিনেমাতে অভিনয় করেছেন। ফলে আমাদের প্রত্যেকের কাছেই প্রিয় মানুষ ছিলেন তিনি। তিনি মূলত জিটিভির বিখ্যাত টিভি সিরিয়াল পবিত্র রিস্তা (Pavitra Rishta- Zee TV) এর মাধ্যমে খ্যাতি লাভ করেন। আর এরপর কিছুদিনের মধ্যেই তিনি ভারতীয় সিনেমাতে এক সুদুরপ্রসারি আসন লাভ করেন।

তবে অন্য সমস্ত পেশার মত তারও এই সাফল্যের সিঁড়ি বেয়ে ওঠার পথ খুবই কঠিন ছিল। তিনি বিহারের একটি ছোট্ট শহরে জন্মগ্রহণ করেন। আর সেখান থেকে বলিউডের বিখ্যাত তারকা হতে প্রচুর কাঠ-খড় পোড়াতে হয়েছে। তবে শেষ রক্ষা আর হলো না। বলিউডের নেপোটিজম এর জেরে আমরা আমাদের প্রিয় মানুষকে হারালাম। শুধু অভিনয়ই নয় তার মধ্যে আরো অনেকগুলো প্রতিভা বিদ্যমান ছিল।

এই মুহূর্তে তিনি আর আমাদের ছেড়ে বহু দূরে পাড়ি দিয়েছেন। আমরা প্রত্যেকেই দীর্ঘ ২ মাস ধরে তার অনুপস্থিতি ক্ষণে ক্ষণে উপলব্ধি করছি। তার বান্দ্রার বাড়ি থেকে ঝুলন্ত পরিস্থিতিতে ঠান্ডা এবং প্রাণহীন দেহ উদ্ধার হয় (Sushant Singh’s Dead Body In Bandra)। আর এই পরিস্থিতিতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার ইনভেস্টিগেশন চালিয়ে যাচ্ছে সিবিআই। আর ক্রমাগত চাঞ্চল্যকর কথা উঠে আসছে।

অনেকেই বলছেন যে, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর সাথে এই মৃত্যুর যোগসুত্র বর্তমান। তাছাড়া রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবা এফআইআর দায়ের করেন। ফলে এখন একটা হুলুস্থুল পড়ে গিয়েছে। তাছাড়া দিশার ইনভেস্টিগেশন নিয়েও বিভিন্ন ধরনের কথাবার্তা চলছে। তবে এই মৃত্যু মামলার এখনো কোনো কূলকিনারা পাওয়া যায়নি।

প্রসঙ্গত বলে রাখি, ২০২০ সালের জানুয়ারি মাসের ২১ তারিখ হল সুশান্তের জন্মদিন (Birthday Of Sushant)। আর এই বছর কার জন্মদিন সুশান্ত তার দিদির সঙ্গে পালন করেছিলেন। কেউ ঘূণাক্ষরেও বুঝতে পারেনি যে, এটাই হবে সুশান্তের জীবনের শেষ জন্মদিন পালন। তার জন্মদিন পালনের একটি ভিডিও সামাজিক গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। চলুন আমরাও দেখে নেই সেই ভিডিওটি।

এই ভিডিওতে সুশান্ত এবং তার দুই দিদি যথাক্রমে রিতা সিং (Rita Singh) এবং নিতু সিং (Nitu Singh) আছেন। স্বাভাবিকভাবেই তার দুই দিদি, ভাইয়ের জন্মদিনের জন্য দারুণ আনন্দ করছেন। চণ্ডীগড়ে (Sushant Celebrates His Last Birthday In Chandigarh) সুশান্ত তার দিদির বাড়িতেই জন্মদিনের অনুষ্ঠান করেছিলেন। অপরদিকে রিয়া চক্রবর্তী প্রমাণ করতে চাচ্ছে যে সুশান্তের দিদির সঙ্গে নাকি সুশান্তের সম্পর্ক খুব একটা ভালো ছিল না।

তবে এই ভিডিও দেখে পুরো ব্যাপারটা স্পষ্ট যে তার দুই দিদি তাদের ভাইকে কতটা ভালোবাসতেন? অপরদিকে সুশান্তের দিয়ে দিদি শ্বেতা (Shweta Singh Kirti) বলেছেন যে, তার ভাইয়ের মৃত্যু মামলার কূলকিনারা না হওয়া পর্যন্ত হাল ছাড়বেন না কখোনই।