“ভাই আমার কাছে আসতে চেয়েছিলো”- বললেন সুশান্তের দিদি শ্বেতা

২০২০ সালের জুন মাসের ১৪ তারিখ টা বলিউড তথা পুরো ভারতবাসীর কাছে একটা মর্মান্তিক দিন। দুপুর বেলার দিকে সংবাদ আসে নিজেই নিজেকে শেষ করে দিয়েছেন সুশান্ত সিং রাজপুত Sushant Singh Rajput. শুরুর দিকে বেশিরভাগই সংবাদটি বিশ্বাস করতে পারছিলেন না। এর পরপরই নেট দুনিয়া জুড়ে তুমুল হৈচৈ শুরু হয়ে যায়। সুশান্ত এর মৃত্যু ঘটনাটির পরবর্তীকালে বলিউডের অনেকগুলো গোপন ব্যাপার সবার সামনে ফাঁস হয়ে যায়।

প্রিয় ভাই সুশান্ত সঙ্গে সর্বশেষ যে কথাবার্তা হয়েছিল তার ফটো সোশ্যাল মিডিয়াতে সবার সঙ্গে ভাগ করে নিলেন তার দিদি শ্বেতা সিং কৃতি Sweta Singh Kriti. তাছাড়া নিজের ফেসবুক থেকে সুশান্তের ছোট সময়কার ফটো ও তার সাথে সর্বশেষ যে কথোপকথন হয়েছিল সেগুলোর ফটো শেয়ার করে দেন। জুন মাসের 10 তারিখে সর্বশেষ ভাইবোনের মধ্যে কথা হয়। আর ঠিক তার চারদিন পরে নিজেকে পৃথিবী থেকেই সরিয়ে দেন তিনি।

দিদির কাছে আমেরিকাতেও যাওয়ার সাধ ব্যক্ত করেছিল সুশান্ত। দিদি শ্বেতাকে সে কথা বলেও দিয়েছিলেন তিনি। শ্বেতাও তার ভাইকে তার নিকটে চলে আসার কথা জানিয়েছিলেন। কিছুদিন দুজন একসঙ্গে থাকা যাবে।কিন্তু ভাগ্যের পরিহাসে স্বপ্ন স্বপ্নই রয়ে গেল। তা আর বাস্তবায়িত হলো না। কারণ এর পূর্বেই পুরো পৃথিবীর সুশান্ত কে হারিয়ে ফেলে।

I am experiencing bouts of pain. Right when I think I am coping with it better, some or the other incidence rushes right…

Posted by Shweta Singh Kirti on Sunday, July 26, 2020

ছবির পাশাপাশি নিজেদের কম বয়সের স্মৃতিচারণ করছেন শ্বেতা। তিনি তার প্রিয় ভাই সুশান্তের জন্ম এবং তাদের দুজনের একসঙ্গে স্কুলে ভর্তি হওয়ার কথাগুলো বললেন। এরপর ২০০৭ সালের দিকে শ্বেতা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। ফলে তাকে সুদূর আমেরিকায় পাড়ি দিতে হয় ভাইয়ের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে। শ্বেতার লেখা দেখে প্রতিটা মানুষেরই বুকে খুব বাজছে।

এ প্রসঙ্গে একটা কথা না বললেই নয়, সুশান্ত এর মৃত্যু তদন্তে জেরা করা হয় পরিচালক মহেশ ভাট কে। সোমবারের দিকে মুম্বাইয়ের সান্তাক্রুজ থানাতে নিজের বয়ান রেকর্ড করার জন্য আসেন মহেশ ভাট। জেরা সম্পন্ন হওয়ার পরেই দুপুর দুটোর দিকে নিজের গাড়িতে চড়ে বাড়ি চলে যান। এখনো পর্যন্ত জানা গেল, সুশান্ত মৃত্যুর তদন্তকারী অফিসার ও পুলিশের ডেপুটি কমিশনার এর সম্মুখে রেখে মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তাদের মধ্যে কি কথাবার্তা হয়েছে তা এখনও সবার সামনে আনা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.